নিজস্ব প্রতিবেদক, বারুইপুর: সরকারি রাস্তায় ফুটপাথ সহ ড্রেন দখল করে তৈরি করা হয়েছে তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জির নির্বাচনী কার্যালয়, এই অভিযোগ তুলে জেলা শাসকের কাছে অভিযোগ দায়ের করল দক্ষিণ ২৪ পরগনা জেলা বিজেপি নেতৃত্ব। এমনকি ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে সব জায়গায় জেলা প্রশাসন নিরপেক্ষ নয় অভিযোগও জানানো হবে বলে জেলাশাসককে ই-মেলে চিঠি দিয়ে হুঁশিয়ারি দিয়েছেন দক্ষিণ ২৪ পরগনা জেলা(পশ্চিম) এর সভাপতি অভিজিৎ দাস ওরফে ববি।

উল্লেখ্য, আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিষেক ব্যানার্জির নির্বাচনী কার্যালয় তৈরি করা হয়েছে বিষ্ণুপুরের আমতলায় বারুইপুর রোডের পাশে। এখান থেকে গোটা ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের নির্বাচনী প্রচার সহ স্থানীয় নেতৃত্বকে নিয়ে বৈঠক করবেন অভিষেক ব্যানার্জি সহ তার ভোটের সেনাপতিরা। আর এই কার্যালয়ই বেআইনি ভাবে তৈরি হয়েছে বলে জেলাশাসক সহ ডায়মন্ডহারবার পুলিস সুপারের কাছে নালিশ করেছে বিজেপি। এর পাশাপাশি প্রশাসন নিষ্ক্রিয় বলে প্রশাসনের দিকে আঙুল তুলেছে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ দাস।

 

অভিজিৎ বাবু জানান, ‘২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে প্রশাসন যে ভাবে নিস্ক্রিয় ছিল ঠিক একই ভাবে এবারও তারা নিস্ক্রিয়। পঞ্চায়েত নির্বাচনে অভিষেক ব্যানার্জির কথায় প্রশাসন আমাদের মনোনয়ন দাখিল করতেই দেয়নি। এবার সেরকম করার চেষ্টা করলে প্রশাসনকেই ভুগতে হবে।’ উল্লেখ্য এই একই বক্তব্য অভিজিতবাবু জেলা শাসককে ই-মেল মারফত অভিযোগ করে জানিয়েছেন। যদিও এই চিঠি বা ই-মেল সম্পর্কিত কোন তথ্য জেলা প্রশাসনের পক্ষ থেকে জানা যায়নি। এ বিষয়ে জেলা তৃণমূলের ট্রেড ইউনিয়ন সভাপতি শক্তিপদ মন্ডল বলেন, ‘বিকৃত মস্তিষ্কের অভিজিৎ এসব ভুলভাল অভিযোগ করছে। এর কোন সারবত্তা নেই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here