Home Featured তৃণমূলে ‘হিরো’ একজনই, মদনের সঙ্গে রসিকতার পর বললেন দিলীপ

তৃণমূলে ‘হিরো’ একজনই, মদনের সঙ্গে রসিকতার পর বললেন দিলীপ

0
তৃণমূলে ‘হিরো’ একজনই, মদনের সঙ্গে রসিকতার পর বললেন দিলীপ
Parul

 

নিজস্ব প্রতিনিধি: কয়েকদিন আগে দিলীপ ঘোষকে আক্রমণ করেছিলেন তৃণমূলে কামারহাটির বিধায়ক মদন মিত্র। পাল্টা উত্তরে দিলীপ ঘোষও বেশ কিছু কথা শোনান। মদনের নাম করে বলেছিলেন, রাজ্যে যে ক’জন জোকার রাজনীতিবিদ আছেন মদন মিত্র তাদের মধ্যে একজন। সেই মদন মিত্রকে এবার ‘হিরো’ বললেন দিলীপ ঘোষ। আজ বিধানসভায় মদনকে দেখে দিলীপ ঘোষ বলেন, আপনার দলে হিরো বলতে একপিস আছেন। আর সেটা আপনি মদন মিত্র।

​আজ বিধানসভার করিডরে হঠাৎ মুখোমুখি হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। সেখানে দু’জন বেশ কিছুক্ষণ কথা বলেন। এরপর দিলীপ ঘোষ মদন মিত্রকে তার পরনের পাঞ্জাবি সম্পর্কে জানতে চান। মদনের কাছে তিনি জানতে চান এরকম পাঞ্জাবি কটা আছে আপনার? বেশ খাসা পাঞ্জাবি পরেছেন বলে জানান দিলীপ। উত্তরে মদন জানান, এমন পাঞ্জাবি একটিই আছে তার কাছে। তার পর মদন মিত্রকে ‘হির বলে উল্লেখ করেন দিলীপ।

​দিলীপ ঘোষের কাছ থেকে কয়েক দিন আগে তাকে শুনতে হয়েছিল ‘জোকার’। আর সেই দিলীপ ঘোষ আজ তাঁকে বললেন ‘হিরো’। বিরোধী রাজনৈতিক শিবিরের রাজ্য সভাপতির মুখ থেকে এমন কথা শুনে বেশ খুশি হন মদন মিত্র। ভিন্ন শিবিরের রাজনৈতিক নেতাদের মধ্যে এমন সৌজন্য বিনিময় বা মজার ছলে আড্ডা এখন আর খুব একটা দেখা যায় না বিধানসভা চত্বরে। সেখানে আজ মদন মিত্র ও দিলীপ ঘোষের এমন রসিকতা নজর কেড়েছে রাজনৈতিক মহলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here