ডেস্ক: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির বিরুদ্ধে এবার মানহানির মামলা করলেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা। পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক আর্থিক কেলেঙ্কারি মামলায় প্রায় ১৪০০ কোটি ঋণ নিয়ে নিয়ে পলাতক নীরব মোদীর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তুলনা করায় এই মামলা দায়ের করেছেন বিজেপি নেতা শাভাল মণি ত্রিপাঠী।

উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার একটি আদালতে শুক্রবার মানহানির মামলা দায়ের করেন এই বিজেপি নেতা। রাহুলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৪৯৯ ও ৫০০ ধারায় এই মামলা দায়ের করা হয়েছে। উত্তরপ্রদেশ বিজেপি মুখপাত্র শাভাল মণির দাবি, সম্প্রতি দিল্লিতে অনুষ্ঠিত হওয়া কংগ্রেসের অধিবেশনে রাহুল নীরব মোদী, আইপিলের প্রাক্তন সচিব ললিত মোদীর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তুলনা করেন।

তাঁর দাবি, রাহুল এমনও বলেছিলেন যে মোদী নামটাই দুর্নীতির পর্যায় তৈরি হয়ে হয়েছে। এর ফলে বিজেপি কর্মীদের সঙ্গে সঙ্গে দেশের মানুষের ভাবাবেগে আঘাত লেগেছে বলে এই মামলা দায়ের করেন তিনি। মামলা দায়ের হওয়ার পর বিষয়টি নিয়ে কংগ্রেসের জেলা সম্পাদক জানান, সরকারের ভুল নীতি ও দুর্নীতি রুখতে আমারা সর্বদা সরব হয়েছি, ভবিষ্যতেও হব। প্রয়োজনে দেশের জন্য জেলে যেতেও তৈরি আমরা। অন্যদিকে, অভিযোগকারী বিজেপির নেতার আইনজীবী জানান, আগামী ৫ এপ্রিল শুনানির দিন ধার্য হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here