হিংসা ও রক্তে ভাসছে বাংলা, অভিযোগের ডালি নিয়ে রাষ্ট্রপতির কাছে বঙ্গ বিজেপি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: রাজ্যে রাজনৈতিক হিংসা ও মৃত্যু নতুন কিছু নয়। তা পঞ্চায়েত নির্বাচনেই দেখে নিয়েছে গোটা দেশ। তবে ভোট পেরলেও হিংসায় কোনও লাগাম নেই রাজ্যে। উত্তরোত্তর তা বেড়েই চলেছে। এবার সেই ইস্যুতেই রাষ্ট্রপতির দ্বারস্থ হল বিজেপি নেতৃত্ব। মঙ্গলবার বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে রাষ্ট্রপতি ভবনে যান ৭ সদস্যের একটি প্রতিনিধি দল। যে দলে ছিলেন, সাংসদ দেবশ্রী চৌধুরী, সাংসদ অর্জুন সিং, সাংসদ এসএস আলুওয়ালিয়া, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত ও বিজেপি নেতা মুকুল রায়।

এদিন রাষ্ট্রপতির কাছে দরবার করার পর সেখান থেকে বেরিয়ে সাংবাদিক বৈঠক করেন বিজয়বর্গীয়। তিনি বলেন, পশ্চিমবঙ্গের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে সবিস্তারে জানানো হয়েছে রাষ্ট্রপতিকে। তাঁর কথায়, নবরাত্রির ৯ দিনে রাজ্যে খুন হয়েছেন ১০ জন বিজেপি কার্যকর্তা। পঞ্চায়েত নির্বাচনও দেখেছে গোটা দেশ। হিংসা ও রক্ত ঝরায় কোনও লাগাম নেই পশ্চিমবঙ্গে। সবটাই বিস্তারিত ভাবে আমরা জানিয়েছি দেশের রাষ্ট্রপতিকে।

পাশাপাশি তিনি আরও বলেন, সামনেই পুরসভা নির্বাচন । সেখানে যাতে একই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তা নিশ্চিত করা প্রয়োজন আমাদের। ঠিক সেই কারণেই আজ রাষ্ট্রপতির কাছে এসেছি আমরা। রাষ্ট্রপুতি আমাদের সমস্ত কথা শুনেছেন এবং রাজ্যপালের কাছে গোটা ঘটনার রিপোর্ট নেবেন বলে আশ্বাস দিয়েছেন। তাঁর হাতে একটি স্বারকলিপিও তুলে দেওয়া হয়েছে বলে দাবি করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here