ডেস্ক: রাস্তা-ঘাটে মহিলাদের নিগ্রহ হওয়া ঠেকাতে এবার অভিনব পন্থা নিয়ে হাজির মহিলা মোর্চা নেত্রী লকেট চট্টোপাধ্যায়। বাঁকুড়ার সোনামুখীতে এক জনসভায় দাঁড়িয়ে মহিলাদের হাতে অস্ত্র তুলে দেওয়ার নিদান দিলেন এই বিজেপি নেত্রী। দিনের আলোয় যেভাবে ধর্ষণ যেভাবে বেড়ে গিয়েছে তা রুখতে মহিলাদের অস্ত্র বহন করাই আদর্শ উপায় বলে মনে করছেন তিনি।

এদিনের জনসভায় রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন রাজ্যে অরাজকতার পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে দাবি করেন লকেট। বিজেপি নেত্রী বলেন, ”পশ্চিমবঙ্গের কলেজের ছেলেরা আকজে মেয়েদের দেখলে বলছে আমরা যখন খুশি ধর্ষণ করতে পারি। শিক্ষামন্ত্রী তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিতে পারছেন না। এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানায় তিনি বলেন, ”যেই দলের নেত্রী মহিলা সেই দলের এক সমর্থক ছাত্র বলছে ধর্ষণ করবে।”

সভামঞ্চে দাঁড়িয়ে মহিলাদের হয়ে ব্যাট ধরে পুলিশ-প্রশাসনকেও কড়া ভাষায় আক্রমণ করেন লকেট। একই সঙ্গে ধর্ষণ রুখতে অস্ত্র তুলে নেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ”যেই রাজ্যে পুলিশ-প্রশাসন তৃণমূলের ইশারায় চলছে, সেই রাজ্যে মহিলারা কী করবে? কোথায় যাবে? পরিবার ও নিজেদের বাঁচাতে এবার অস্ত্রই তুলে নিতে হবে মহিলাদের।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here