মহানগর ওয়েবডেস্ক: দেশে এখনও লকডাউন চলছে। কিছু ছাড় দেওয়া হলেও লকডাউনের নিয়ম মানতে বাধ্য সকলেই। কিন্তু এরই মাঝে লকডাউনকে বুড়ো আঙুল দেখিয়ে ক্রিকেট খেলায় মেতে উঠলেন দিল্লির বিজেপি প্রধান মনোজ তিওয়ারি। সম্প্রতি হরিয়ানার সোনিপথে গিয়েছিলেন তিনি। সেখানেই ক্রিকেট খেলেন মনোজ।

তবে শুধু তাই নয়, ক্রিকেট খেলার সময় তাঁর মুখে মাস্কও ছিল না। সরকার কিন্তু বাড়ির বাইরে বেরোলে মাস্কের ব্যবহার বাধ্যতামূলক করেছে। সোনিপথের শেখপুরা ইউনিক ক্রিকের গ্রাউন্ডে আরও বেশ কিছু ব্যক্তির সঙ্গে ক্রিকেট খেলায় মাতেন বিজেপি নেতা।

সম্প্রতি সেই ক্রিকেট খেলার বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে মনোজ তিওয়ারির মুখে মাস্ক নেই। আবার একটি ছবিতে আরও বেশ কিছু লোকের সঙ্গে দাঁড়িয়ে মাইকে কথা বলতেও দেখা যায়। ক্রিকেট খেলার ভিডিয়ো নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন মনোজ। স্বাভাবিক ভাবেই এই ঘটনার সমালোচনায় সরব বিরোধীরা।

উল্লেখ্য, দেশে করোনা আক্রান্তের সংখ্যা এক লক্ষ ৩৮ হাজার ছাড়িয়ে গিয়েছে। সোমবার সকালে স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী বর্তমানে ভারতে আক্রান্তের সংখ্যা ১,৩৮,৮৪৫। দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪০২১। শেষ ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৯৭৭ জন। এই সময়ে প্রাণ হারিয়েছেন ১৫৪ জন। এখনও পর্যন্ত ৫৭,৭২১ জন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। ভারতে এই মুহূর্তে এক্টিভ কেস ৭৭,১০৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here