Home Featured শুভেন্দু প্রতারণা করেছেন, বিজেপিতে মোহভঙ্গ হওয়া সুনীল মণ্ডলের গলায় এখন অন্য সুর

শুভেন্দু প্রতারণা করেছেন, বিজেপিতে মোহভঙ্গ হওয়া সুনীল মণ্ডলের গলায় এখন অন্য সুর

0
শুভেন্দু প্রতারণা করেছেন, বিজেপিতে মোহভঙ্গ হওয়া সুনীল মণ্ডলের গলায় এখন অন্য সুর
Parul

 

নিজস্ব প্রতিনিধি: তাঁর সাংসদ পদ খারিজ করার জন্য উঠেপড়ে লেগেছে তৃণমূল। সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় লোকসভার স্পিকারকে চিঠি লিখে জানিয়েছেন, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সুনীল মণ্ডলের সাংসদ পদ কেন খারিজ করা হবে না? এমন পরিস্থিতির মধ্যে নিজের সাংসদ পদ ধরে রাখার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছেন সুনীল মণ্ডল। বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফেরার জন্য তিনি প্রস্তুত বলে জানিয়েছেন। সুনীল বলেন, তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছিলেন যারা তাদের সঙ্গে মানিয়ে নিতে পারছে না বিজেপি। তাদের সহ্য করতে পারছে না। বিজেপি মনে করছে তাঁদের বিশ্বাস করা ঠিক হবে না।

​শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন সুনীল মণ্ডল। এখন সেই সুনীল মণ্ডলের গলায় শুভেন্দু সম্পর্কে অন্য সুর। শুভেন্দু প্রসঙ্গে সুনীল মণ্ডল বলেছেন, আমাকে শুভেন্দু যে প্রতিশ্রুতি দিয়েছিলেন একটাও রাখেননি। শুধু আমার সঙ্গে নয় অনেকের সঙ্গে প্রতারণা করেছেন। শুভেন্দু কারও ফোন ধরেন না। আমি আর ওর নাম নিতে চাই না।

​তবে তিনি কি তৃণমূলে যোগ দেবেন? এই প্রশ্নের উত্তরে সুনীল মণ্ডল বলেন, প্রস্তাব এলে আমি ভেবে দেখব। সুনীল মণ্ডলের এই ইচ্ছা সম্পর্কে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় তীব্র আপত্তি করেছেন। তিনি বলেছেন, তৃণমূল ওকে কেন প্রস্তাব দিতে যাবে। উনি কে? ওর কোনও স্ট্যান্ডার্ডই নেই। নিজের ধান্দায় উনি বিজেপিতে গিয়েছিলেন। তার সেই লোকসভা কেন্দ্রে বিজেপি হেরে ভূত হয়েছে। এখন নিজের সুবিধার জন্য উনি তৃণমূলে আসতে চাইছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here