kolkata news
Parul

 

ads

নিজস্ব প্রতিনিধি: ভোটে হারার পর থেকে কার্যত দেখা নেই বিজেপির নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের। দলের কোনও মিটিংয়ে যোগ দিচ্ছেন না তিনি। মাঝেমধ্যে তার উপস্থিতি জানান দিচ্ছেন সামাজিক মাধ্যমে। কয়েকদিন আগে সামাজিক মাধ্যমে তার একটি পোস্টকে ঘিরে রাজনৈতিক চর্চা শুরু হয়। তাঁর করা পোস্টের নির্যাস ছিল এরকম, আত্মসমালোচনার পাশাপাশি তৃণমূল সরকারকে অকারণে আক্রমণ না করা। তখনই বোঝা গিয়েছিল, সুর নরম হয়েছে তাঁর। তিনি এবার তৃণমূলের ফেরার রাস্তা তৈরি করছেন।

​এমন জল্পনার মাঝে আজ তৃণমূল রাজ্য সম্পাদক কুণাল ঘোষের বাড়িতে হাজির হলেন ডোমজুড়ের পরাজিত বিজেপির প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়। কেন তিনি কুণাল ঘোষের বাড়িতে এসেছেন সেই সম্পর্কে দুই পক্ষই কিছু জানায়নি এখনও। তবে শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে কয়েকজন নেতা ও জনপ্রতিনিধিরা তৃণমূলে যোগ দিতে পারেন। সেই তালিকায় নাম থাকতে পারে রাজীব বন্দ্যোপাধ্যায়েরও।

​এদিকে, রাজীব বন্দ্যোপাধ্যায়কে ‘মীরজাফর’, ‘গদ্দার’, ‘বেইমান’ প্রভৃতি বিশেষণ দিয়ে এখনও পোস্টার পড়ছে ডোমজুড়ে। সেখানকার দলীয় কর্মীরা প্রত্যেকটি চাইছেন রাজীব বন্দ্যোপাধ্যায়কে যেন দলে ফিরিয়ে না নেওয়া হয়। আজ একই মন্তব্য করেছেন হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। তিনি দলনেত্রীর কাছে আবেদন করে বলেছেন, হাওড়ায় ভোটের আগে যারা দল ছেড়েছিলেন, তাদের যেন ফিরিয়ে না নেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here