মহানগর ডেস্ক:
ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। আক্রান্তের সংখ্যা ১৪ লক্ষ ছাড়িয়েছে। দেশের পাশাপাশি আক্রান্তের সংখ্যাটা এই রাজ্যেও কম নয়। পশ্চিমবঙ্গে আক্রান্তর সংখ্যা ৬ লক্ষ ৩৬ হাজার। তার মাঝেই সুরক্ষাবিধি শিকেয় তুলে চলছে বঙ্গে চলছে ভোট পর্ব।মোট আট দফায় নির্বাচন। ইতিমধ্যে হয়ে গিয়েছে চার দফা। বাকি আরও চার। মাস্ক, স্যানিটাইজার, সামাজিক দূরত্ব ছাড়াই চলছে মিছিল, মিটিং, জমায়েত। ফলে, সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা আরও তুঙ্গে। এই পরিস্থিতে করোনা আক্রান্ত হলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।

বলিউড থেকে টলিউড একাধিক শিল্পীরা আক্রান্ত হয়েছেন করোনায়। বাদ যাননি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এবার সেই তালিকায় নাম লেখালেন রূপা গঙ্গোপাধ্যায়। দিন কয়েক ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। এরপর বেসরকারি এক হাসপাতালে তিনি কোভিড পরীক্ষা করিয়েছিলেন। রিপোর্ট পাওয়ার পর নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, তিনি কোভিড আক্রান্ত। অনুরাগীরা এই পোস্টেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

বঙ্গ ভোটে কোমর বেঁধে বিভিন্ন পদ্ম প্রার্থীর হয়ে প্রচার সেরেছেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। সংস্পর্শে এসেছেন বিভিন্ন মানুষের। তাঁর মাঝেই এভাবে করোনা আক্রান্ত হলেন তিনি। আশঙ্কা বাড়ছে তাঁর সঙ্গে প্রচারে থাকা বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here