মহানগর ওয়েবডেস্ক: বড় বিপাকে পড়তে পারেন বিজেপি নেতা শিব প্রকাশ। ২০১৮ সালে খোদ নিজের দলের এক মহিলা মহিলা কর্মীকে ধর্ষণের মামলায় তাঁকে নোটিশ পাঠিয়েছে বেহালা থানা। সূত্রের খবর, আগামী সাত দিনের মধ্যে থানায় হাজিরা দিতে বলা হয়েছে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক ও রাজ্যের পর্যবেক্ষক শিব প্রকাশকে। প্রায় দু’বছর পুরনো এই মামলায় পুলিশ বিজেপি নেতাকে ফের হাজিরার নোটিশ দেওয়ায় রাজ্য রাজনীতিতে নতুন করে চাপানউতোর শুরু হয়েছে।

 

২০১৮ সালে দায়ের হওয়া এই ধর্ষণের মামলায় অন্যতম অভিযুক্ত ছিলেন বঙ্গ বিজেপির প্রাক্তন সাংগঠনিক সম্পাদক অমলেন্দু চট্টোপাধ্যায়। সেই সময় পুলিশ তাঁকে গ্রেফতার করলেও পরে জামিন পেয়ে যান অমলেন্দু। এই মামলার জেরেই রাজ্য বিজেপি ছাড়তে হয় অমলেন্দু চট্টোপাধ্যায়কে। একদা সংঘ ঘনিষ্ঠ অমলেন্দু পরে নিজের রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতে যোগ দেন কংগ্রেসে।

ওই মামলাতে সম্প্রতি চার্জশিট পেশ করেছে পুলিশ, যাতে নাম ছিল শিবপ্রকাশেরও। এতদিন পর তাঁকে নোটিশ পাঠিয়ে আগামী ৭ দিনের মধ্যে থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। হাজির হয়ে এই মামলার তদন্তকারী অফিসার প্রসেনজিৎ পোদ্দারের সঙ্গে দেখা করতে হবে।

করোনা আবহে শিব প্রসাদকে এই নোটিশ পাঠানোর জেরে বঙ্গ বিজেপির অন্দরেও শোরগোল পড়েছে। যদিও শিব প্রকাশ বর্তমানে দিল্লিতে রয়েছেন। সেই কারণে তাঁর দিল্লির বাড়িতেই গত ৭ অগাস্ট এই নোটিশ পাঠানো হয়েছে। তবে বঙ্গ বিজেপির কেউ বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here