দাম্পত্য কলহের সাক্ষী বিজেপি সদর দফতর! স্ত্রী’কে সপাটে চড় কষালেন গেরুয়া নেতা

0
604
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিজেপি সদর দফতর যেন দাম্পত্য কলহের আদর্শ জায়গা হয়ে উঠেছে! যে ভিডিও এখন ভাইরাল হয়েছে তা দেখে বিরোধীদের একাংশ এখন এ কথাই বলছে। সোশ্যাল সাইটে এখন বিষের মতো ছড়িয়ে পড়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে, এক বিজেপি নেতা তাঁর স্ত্রীকে সপাটে চড় মারছেন! ঘটনাটি দিল্লির বিজেপি সদর দফতরের। ভিডিও ভাইরাল হতেই বিতর্ক চরমে।

বিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবার দিল্লিতে বিজেপির সদর দপ্তরে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি নেতা আজাদ সিং। কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠকের পর বাইরে বেরিয়ে এসে স্ত্রী ও দক্ষিণ দিল্লির প্রাক্তন মেয়র সরিতা চৌধুরির সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন আজাদ। তারপরেই স্ত্রীকে সপাটে চড় মারেন বলে অভিযোগ। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, কয়েকজন মানুষ পাঁচিল ঘেরা জায়গায় একটি বাড়ির সামনে দাঁড়িয়ে আছেন। আচমকা এক মহিলার সঙ্গে সামনে দাঁড়িয়ে থাকা ব্যক্তির ধাক্কাধাক্কি হচ্ছে। তারপরেই সেই ব্যক্তি ওই মহিলাকে সপাটে চড় মারেন। সঙ্গে সঙ্গেই ওই মহিলাটিকে আশেপাশে থাকা মানুষরা দূরে সরিয়ে নিয়ে যাচ্ছেন। সোশ্যাল সাইটে ভিডিওটি পোস্ট করে দাবি করা হয়েছে ওই ব্যক্তিই আজাদ সিং।

উল্লেখ্য, ২০১৯ সালে দিল্লি বিধানসভা নির্বাচনে দলীয় ইনচার্জের দায়িত্বে থাকা প্রকাশ জাভড়েকর নির্বাচন সংক্রান্ত বিষয় একটি বৈঠক ডেকেছিলেন। এই বৈঠক থেকে বেরিয়ে আসার পরেই ঘটে এই কাণ্ড। বিষয়টি নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পরেই আলাদা কমিটি তৈরি করে ঘটনাটির তদন্ত শুরু করেছেন দিল্লির বিজেপি সভাপতি মনোজ তেওয়ারি। পাশাপাশি তাঁকে দল থেকে বহিষ্কারও করে দেওয়া হয়েছে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বিজেপি নেতা। উলটে তাঁর দাবি, স্ত্রী নাকি প্রথমে তাঁকে হেনস্থা করেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here