Home Featured হেরে গিয়ে মুখ লুকাচ্ছেন বিজেপি নেতারা! দরকারে কেউ ধরছে না ফোন, অভিযোগ কর্মীদের

হেরে গিয়ে মুখ লুকাচ্ছেন বিজেপি নেতারা! দরকারে কেউ ধরছে না ফোন, অভিযোগ কর্মীদের

0
হেরে গিয়ে মুখ লুকাচ্ছেন বিজেপি নেতারা! দরকারে কেউ ধরছে না ফোন, অভিযোগ কর্মীদের
Parul

মহানগর ডেস্ক: আবারও বিজেপিতে ভাঙ্গন। চলতি বছরে বিধানসভা নির্বাচনের পর থেকে বারবারই বিজেপিতে দেখা যাচ্ছে ভাঙ্গন। এবার বসিরহাট মহকুমার স্বরূপনগর ব্লকের সগুনা গ্রাম পঞ্চায়েতের ঘোলা শ্রীরামপুরের একাধিক পরিবারের বিজেপি কর্মী সমর্থকরা আজ তৃণমূলে যোগ দিয়েছেন। কমপক্ষে আজ ২০০ জন বিজেপি নেতাকর্মী বিজেপিতে যোগ দিয়েছেন।

বিজেপি ছেড়ে আসা কর্মী সমর্থকদের হাতে দিন তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন স্বরূপনগরের বিধায়ক বীনা মন্ডল। এদিনের যোগদান প্রক্রিয়ায় কমপক্ষে ৫০ টি পরিবারের সদস্য উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন স্বরূপনগর ব্লক সভাপতি রমেন সর্দার সহ স্থানীয় নেতৃত্ব।

এদিনের যোগদান অনুষ্ঠানে বিজেপিতে যোগদান করেছিলেন পঞ্চায়েত সদস্য মৌমিতা মন্ডল। তিনি জানিয়েছেন, আমরা এলাকায় সে ভাবে উন্নয়নের কাজ করতে পারছিলাম না। বিশেষ করে, ২০২১ এর বিধানসভা নির্বাচনে মানুষের বিপুল জনসমর্থন সহ তৃণমূল সরকার তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে। তাতে কাজ করা সম্ভব হয়ে উঠছিল না।

এর সঙ্গে করোনা মহামারী এবং ঘূর্ণিঝড়ের বিপর্যয় তৃণমূল পাশে দাঁড়িয়েছে বলেও তিনি উল্লেখ করেছেন। এমনকি তৃণমূল সুপ্রিমো দুয়ারে রেশন ব্যবস্থা প্রকল্পের কথাও তিনি উল্লেখ করেন। বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজয় এর পর রাজ্যের নেতারা তাদের সঙ্গে ঠিকমতো যোগাযোগ রাখছেন না আর। বেশিরভাগ সময় তাদের মোবাইল বন্ধ থাকছে বা ব্যস্ত থাকছে বলে অভিযোগ উঠেছে।

তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘একদিকে মানুষের জন্য কাজ, অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাজে উদ্বুদ্ধ হয়ে এই দলে আজ আমরা সকলে যোগদান করলাম’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here