Parul

মহানগর ডেস্ক: বিজেপি নেতাদের‌ও মোবাইল নম্বর ট্যাপ করা হয়েছে। এমনটাই দাবি করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। প্রমাণসহ সেই তালিকাও প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তিনি। 

ads

 বুধবার এক সাংবাদিক বৈঠকে রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ হেনে বলেছেন, তৃণমূলের তরফে থেকেও বিজপি নেতাদের ফোন ট্র্যাক করা হয়েছে। শুধুমাত্র বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নয়, তার সাথে আরও অনেক নেতাদের ফোন ট্র্যাক করা হয়েছে বলে দাবি নেতার। সেই তালিকায় রয়েছেন মুকুল রায় ও।

 

‘পেগাসাস’ সংক্রান্ত বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান,’আমি যা জানি না, তা নিয়ে আমি কোনো মন্তব্য করতে পারব না। কিন্তু আমি প্রমাণ দিতে পারি আমাদের ফোন ট্র্যাক করা হয়েছে’। জনসমক্ষে তিনি তার ফোন ট্র্যাক করার অভিযোগ‌ও তোলেন তৃণমূলের বিরুদ্ধে। তিনি আরও জানান, ‘পেগাসাস’ একটি তালিকা প্রকাশ করে মাত্র, তারা কোনো প্রমাণ দেয়নি। কিন্তু বিজেপি একটি তালিকা প্রস্তুত করছে যা প্রকাশ করা হবে তালিকাসহ। 

 

সম্প্রতি বেশ কিছু কংগ্ৰেস ও তৃণমূল নেতার ফোন নম্বর হ্যাক করার তথ্য উঠে এসেছে। আর এই হ্যাকিংটি করেছে এক ইজরায়েলি সংস্থা ‘পেগাসাস’। পেগাসাস অবশ্য এই অভিযোগ উরিয়ে দিয়ে তাদের প্রতি মানহানির আশঙ্কায় প্রকাশ করেছেন। এই ঘটনার প্রতিবাদে কংগ্রেস এবং তৃণমূল সকলেই আঙ্গুল তোলে বিজেপি র দিকে। কারোর উক্তি, ‘ভারতীয় জাসুস পার্টি’, কেউ আবার ধর্নায় বসেছেন এই ঘটনার প্রতিবাদে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here