ডেস্ক: একদিকে একের পর এক প্রকল্পের রূপায়ণ করে বিকাশের ঘোড়া ছোটাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে, কিছু সংখ্যক বিজেপি মন্ত্রীদের এজেন্ডাই হয়ে দাঁড়িয়েছে আলপটকা মন্তব্য করে শিরোনাম দখল করা। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে এবার নিপা ভাইরাসে সঙ্গে তুলনা করলেন হরিয়ানার বিজেপি মন্ত্রী অনিল বিজ।

এই নিপা ভাইরাসের আতঙ্কে আপাতত ঘুম ছুটেছে দেশবাসীর। কেরল থেকে শুরু করে দেশের বিভিন্ন রাজ্যে ডানা মেলে বাংলাতেও ছড়িয়েছে এর প্রকোপ। এই ভাইরাসের সঙ্গে রাহুল গান্ধীর তুলনা টেনে কঠোর সমালোচনার মুখে পড়লেন অনিল। রাহুলের সঙ্গে নিপা ভাইরাসের তুলনা করে অনিল বিজ বলেন, ”বিরোধীরা একজোট হতে পারেন। কিন্তু যে দল রাহুল গান্ধীর সংস্পর্শে আসবে তারা শেষ হয়ে যাবে। কারণ রাহুল গান্ধী নিপাহ ভাইরাসের মতো বিপজ্জনক।” এর আগেও চলতি মাসের ২৬ তারিখ টুইটারেও তিনি একই কথা লিখেছিলেন।

বলে রাখা ভাল, এই প্রথম রাহুলকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেননি অনিল। এর আগেও কংগ্রেস সভাপতি সহ জাতির জনক মহাত্মা গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে চাঞ্চল্য ছড়িয়েছিলেন তিনি। অনিল বলেন, দেশ ভেবেছিল দিদার বাড়ি গিয়ে কিছু বুদ্ধি নিয়ে আসবেন রাহুল। কিন্তু তিনি খালি হাতেই ফিরে এলেন। খাদি ক্যালেন্ডারের বিতর্কের সময়ও তিনি বলেছিলেন, এবার ক্রমশ মহাত্মা গান্ধীর ছবি নোটের উপর থেকে সরে যাবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here