kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: হাতে, মুখে বন্দুক ধরে বলিউড সিনেমায় অনেক ভিলেনকে নাচতে দেখা গেছে। সেই নাচ দেখে উচ্ছ্বসিত হয়েছে সাধারণ দর্শকও। কিন্তু সেই দৃশ্যই যদি বাস্তবে দেখতে পাওয়া যায়, তো কেমন লাগবে? আদতে এমনটাই ঘটিয়েছেন উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং। অবশ্য তাঁকে গত ২২ জুন দল থেকে তিনমাসের জন্য সদস্যপদ থেকে সাসপেন্ড করা হয়েছিল। তারপরেই এই ‘উৎপাত’।

একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, যেখানে দেখা যাচ্ছে একটা নয়, চার চারটে রিভলবার নিয়ে নাচে মত্ত সাসপেন্ডেড বিজেপি বিধায়ক। পরণে কালো রঙের স্যান্ডো গেঞ্জি, সাদা ফুট প্যান্ট। হাতে ও মুখে বন্দুক গুঁজে নাচছেন তিনি, সঙ্গে রয়েছে আরও দুই-তিনজন সাঙ্গপাঙ্গ। ভিডিও ছড়িয়ে পড়তে আবারও চরম বিতর্কের মধ্যে পড়েছেন এই বিজেপি বিধায়ক।

এই ভিডিওর প্রেক্ষিতে অবশ্য নিজেরদের যুক্তি দিয়েছে প্রণব ঘনিষ্ঠরা। জানানো হয়েছে, কিছুদিন আগেই পায়ের অস্ত্রপচার করে সবেমাত্র বাড়ি ফিরেছেন তিনি। তাই বন্ধুদের নিয়ে একটু পার্টি করছিলেন তিনি। দলের তরফে জানানো হয়েছে, আগেই প্রণবকে সাসপেন্ড করা হয়েছিল, এখন তাকে সম্পূর্ণভাবে বহিষ্কার না করার আর কোনও কারণ নেই। সম্প্রতি আকাশ বিজয়বর্গীয়র ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কড়া অবস্থান নিয়েছেন। তারপরে এই ধরনের ঘটনা একবারেই গ্রাহ্য করছে না বিজেপি শীর্ষ নেতৃত্ব।

উল্লেখ্য, এর আগে এক সাংবাদিককে খুনের হুমকি দিয়েছিলেন প্রণব। সেই ভিডিয়ো-ও সে বার ভাইরাল হয়ে গিয়েছিল। সেখানেও দেখা গিয়েছিল হাতে রিভলবার নিয়ে নাচছেন তিনি। আবারও সেই একই ঘটনা ঘটালেন কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেওয়া এই বিধায়ক। তবে তাঁর কাছে এত অস্ত্র কোথা দিয়ে এল তা এখনও জানা যায়নি, তদন্ত করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here