ডেস্ক: জম্মু কাশ্মীরের বিজেপি বিধায়কের বিরুদ্ধে অপহরণের অভিযোগ আনলেন প্রাক্তন সেনাকর্মী রাজিন্দর সিংহ। তাঁর দাবি গগন ভগবত নামক ওই বিধায়ক তাঁর মেয়েকে স্কুল থেকে তুলে নিয়ে গেছেন। যদিও ওই বিধায়ক এবং সেনাকর্মীর মেয়ে মিডিয়ার সামনে এসে সকল অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন।

ওই তরুণী আয়ুর্বেদ চর্চা ও সার্জারির উপর স্নাতক স্তরে পড়াশোনা করছে। তরুণীর বাবার অভিযোগ, গত ২১ জুন মেয়েকে আনতে কলেজের হোস্টেলে যান। এরপরই সেখানে গিয়ে তিনি শোনেন আরএসপুরার বিজেপি বিধায়ক গগন ভগবত ৮ মার্চ বাড়ির কাউকে কিছু না জনিয়ে ছুটি করে তাকে নিয়ে চলে গেছেন। যদিও ভগবত সমস্ত অভিযোগ আস্বীকার করেছেন। তিনি বলেছেন ওই সেনাকর্মী তাঁর সামাজিক ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই ধরনের অভিযোগ এনেছেন। মেয়েটি উপর সম্ভবত বাড়ির অন্য কোনও চাপ ছিল। যার দরুন সে বাড়ি ফেরেননি। এছাড়াও পুলিশকে কেন কিছু জানানো হয়নি সেই নিয়েও তিনি পরিবারের কাছে প্রশ্ন তুলেছেন।

রবিবার মিডিয়ার সামনে এসে ওই প্রাক্তন সেনা কর্মীর মেয়ে জানিয়েছেন, ওই বিধায়ক তাঁকে অপহরণ করেননি। তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা। বাড়ির লোক তাঁর অমতে বিয়ের জন্য চাপ সৃষ্টি করছিল। তাই সে কলেজ থেকে পালিয়ে গিয়ে এক বন্ধুর বাড়িতে আশ্রয় নিয়েছিল। শুধু তাই নয় ওই যুবতীর আরও অভিযোগ, তাঁর বাড়ির লোক পিডিপিকে সমর্থন করে তাই ওই বিজেপি বিধায়কের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন।