kolkata news

Highlights

  •  থানা ঘেরাও অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে
  • বিজেপি মহিলা মোর্চার কর্মীরা পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন
  • ঘটনায় ১৫ জন মহিলা বিজেপি কর্মী জখম হয়েছেন বলে দাবি গেরুয়া শিবিরের

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগড়: থানা ঘেরাও অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে। বিজেপি মহিলা মোর্চার কর্মীরা পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে পুলিশ লাঠিচার্জ করে। ঘটনায় ১৫ জন মহিলা বিজেপি কর্মী জখম হয়েছেন বলে দাবি গেরুয়া শিবিরের। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

জেলার নারায়ণগড় থানা এলাকার অন্তর্গত স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকদের অভিযোগ, পুলিশ তাদের সঙ্গে পক্ষপাতিত্ব করছে। অভিযোগ গ্রহণ করা থেকে ব্যবস্থা নেওয়া- সমস্ত কিছুতেই পুলিশ শাসক দলের হয়ে কাজ করছে৷ এই পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে এলাকার বিজেপি কর্মী-সমর্থকরা থানা ঘেরাও কর্মসূচি নিয়েছিলেন। শনিবার পূর্ব পরিকল্পনা অনুযায়ী থানা ঘেরাও কর্মসূচি নিয়েছিল বিজেপির স্থানীয় মহিলা মোর্চা।

সংগঠনের কয়েকশো মহিলা এদিন বিক্ষোভ করে থানার দিকে এগিয়ে যেতে থাকেন। থানা থেকে ৫০০ মিটার দূরে আটকে দেওয়া হয়েছিল মিছিলকে। পরিস্থিতি বেগতিক হতে পারে ধরে নিয়েই প্রচুর মহিলা ও পুরুষ পুলিশকর্মী মোতায়েন রাখা হয়েছিল৷ সেখানেই বিজেপি’র মহিলা কর্মীরা মহিলা পুলিশকর্মীদের সঙ্গে হাতাহাতি শুরু করে দেন বলে অভিযোগ। ঠেলাঠেলি থেকে হাতাহাতি শুরু হয়ে যায়। পরিস্থিতি ক্রমেই নিয়ন্ত্রণের বাইরে যাচ্ছে দেখে পুলিশ লাঠিচার্জ শুরু করে। ঘটনায় ১৫ জন বিজেপি মহিলা কর্মী জখম হয়েছেন৷ তাদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে৷ অন্যদিকে, কয়েকজন পুলিশকর্মীও আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে নারায়ণগড় থানার তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here