নিখোঁজ বিজেপি সাংসদ, খোঁজ দিলে মিলবে ৫০১ টাকা পুরস্কার, পোস্টারে চাঞ্চল্য

0

মহানগর ওয়েবডেস্ক: রাস্তার বেহাল দশা, জলের নীচে ডুবে রয়েছে গোটা এলাকা। ‘বিকাশ’ শব্দটা ভোটের আগে যেভাবে শোনা যাচ্ছিল ভোট মিটতে ও কথা আর বলে না কেউ। এহেন দুর্দশাময় পরিস্থিতিতে এলাকাতে টিকি দেখা যায়নি স্থানীয় বিধায়ক বা সাংসদ কাউকেই। যার জেরেই এবার গ্রেটার নয়ডার সুরাজপুর ও গৌতম বুদ্ধ নগরে পোস্টার দিলেন এলাকাবাসী। যে পোস্টারে ছাপানো হয়েছে এলাকার বিজেপি সাংসদ মহেশ শর্মা ও বিধায়ক তেজপাল সিং নগরের ছবি। সঙ্গে লেখা এই দুই ব্যক্তি নিখোঁজ এদের খোঁজ দিতে পারলে মিলবে ৫০১ টাকা পুরস্কার।

গ্রামবাসীদের তরফে ছাপানো এহেন পোস্টার যে এলাকায় চাঞ্চল্য ফেলেছে তা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। এই পোস্টারের প্রেক্ষিতে সাংবাদিকদের সামনে ক্ষোভ উগরে স্থানীয়দের দাবি, এলাকার বেশীরভাগ রাস্তাই ভগ্নদশায়। কোনও উন্নয়ন মূলক কাজ হয় না এখানে। কোনও নেতা আমাদের অভিযোগ শোনেন না। ভোট নেওয়ার সময় শেষ দেখা গিয়েছিল সাংসদ ও বিধায়কদের। তারপর থেকে আর কোনও খোঁজ নেই ওনাদের। আরও এক ব্যক্তির দাবি, আমরাই ভোট দিয়ে জিতিয়েছিলাম ওই বিধায়ক ও সাংসদকে। কিন্তু তারপর থেকে আর এমুখো হননি ওনারা। প্রতি বছর আমাদের তরফে রাস্তা ঠিক করানোর জন্য অনুরোধ জানানো হয় কিন্তু কাজ কিছু হয়নি। রাস্তার পাশে হেলে পড়ে রয়েছে ইলেক্ট্রিক পোস্ট। যে কোনও সময় ঘটতে পারে দুর্ঘটনা। তাই কেউ যদি ওনাদের খোঁজ দিতে পারেন তাঁকে আমরা ৫০১ টাকা পুরস্কার দেব।

উল্লেখ্য, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগর থেকে জিতে সাংসদ হন মহেশ শর্মা। কেন্দ্রীয় মন্ত্রিসভার বিমান পরিবহন এবং সংস্কৃতি ও পরিবেশ মন্ত্রকের মন্ত্রি তিনি। ২০১৪ সালে এই এলাকা থেকেই সাংসদ হয়েছিলেন তিনি। একই এলাকা থেকে দু’বার সাংসদ হয়েও নিজের এলাকার কোনও উন্নয়ন তিনি করেননি বলে অভিযোগ এলাকাবাসীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here