ডেস্ক: উন্নাও গণধর্ষণ কাণ্ডে একেই চিড়ে চ্যাপ্টা অবস্থা যোগী সরকারের। অন্যদিকে, দলের বিপদ কমানোর বদলে বাড়ানোর তাগিদে যেন বিজেপি নেতারা। এবার একটি নাইট ক্লাব উদ্বোধন করে শিরোনামে উঠে এলেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। সূত্রের খবর, লখনউের আলিগঞ্জ অঞ্চলের একটি কমপ্লেসে এই নাইট ক্লাবের উদ্বোধন করেন তিনি।

সংবাদ সূত্রে জানা গিয়েছে, নাইটক্লাবটির নাম ‘লেটস মিট’। যোগী রাজ্যের রাজধানী লখনউের আলিগঞ্জের রামরাম ব্যাঙ্ক ক্রসিং-এ ‘জিৎ প্লাজা’ নামের একটি বিল্ডিং-এর তৃতীয় তলে অবস্থিত ক্লাবটির উদ্বোধন রবিবার করেন সাক্ষী মহারাজ। এই ঘটনা দৃষ্টি আকর্ষণ করেছে উত্তরপ্রদেশের রাজনৈতিক মহলের। একদিকে যখন উন্নাও গণধর্ষণ মামলাও উত্তাল গোটা দেশ। সেই সময়ে যোগীর গেরুয়া বসনধারী এই মন্ত্রীর এহেন কাজ ভাল চোখে দেখছেন না কেউই।

এই প্রথমবার অবশ্য শিরোনামে উঠে আসেন নি সাক্ষী মহারাজ। এর আগেও ধর্ষণের জন্য যুবক-যুবতীর একসঙ্গে মেলামেশাকে দায়ি করেছিলেন তিনি। এখানেই শেষ নয়, দুই সাধ্বীকে ধর্ষণে দোষী সাব্যস্ত গুরমিত রাম রহিম সিং-এর হয়েও ইতিপূর্বে ব্যাট ধরেছিলেন তিনি। ধর্ষক বাবার সমর্থনে সাক্ষী মহারাজের দাবি ছিল, একজন মাত্র রাম রহিমের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন কিন্তু ভক্তের সংখ্যা তাঁর কোটির উপর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here