Home Featured দলবিরোধী মন্তব্যের জেরে বাবুল-সৌমিত্রদের শোকজ রাজ্য বিজেপির

দলবিরোধী মন্তব্যের জেরে বাবুল-সৌমিত্রদের শোকজ রাজ্য বিজেপির

0
দলবিরোধী মন্তব্যের জেরে বাবুল-সৌমিত্রদের শোকজ রাজ্য বিজেপির
Parul

মহানগর ডেস্ক: ইতিপূর্বেই ইঙ্গিত দিয়েছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই মতোই শোকজ নোটিস পাঠানো হল বিজেপির ‘বেসুরো’ নেতা বাবুল সুপ্রিয় ও সৌমিত্র খাঁ কে। নোটিস পাঠানো হয়েছে মহিলা মোর্চার সভাপতি অমৃতা বন্দোপাধ্যায়কেও। যদিও কতদিনের মধ্যে এর জবাব জানাতে হবে তা এখনো জানা যায়নি।

বেশ কিছুদিন ধরেও এই দুই নেতার বক্তব্যকে ঘিরে টানাপোড়েন চলছিল বিজেপির অন্দরে। বিশেষত মন্ত্রীসভা পুনর্গঠনের দিন বাবুলের মন্ত্রীত্ব হারানোর পর একের পর এক ফেসবুক পোস্ট ও রাজ্যসভাপতিকে ঘুরিয়ে ‘আক্রমণের’ ফলে উদ্বেগে পড়তে হয় দিলীপকে। একইভাবে ওইদিনই ফেসবুক পোস্টে এসে দিলীপ ঘোষকে ‘অর্ধেক কথা বোঝেন বাকি অর্ধেক বোঝেন না’ এই বলে আক্রমণ করেন সৌমিত্র খাঁ। পাশাপাশি শুভেন্দুকেও আক্রমণ করেন বিষ্ণুপুরের সাংসদ। অন্যদিকে বিজেপির আরেক বেসুরো নেতা রাজীব বন্দোপাধ্যায় সম্পর্কে সরাসরি বেফাঁস মন্তব্য করেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভাপতি অমৃতা বন্দোপাধ্যায়।

উল্লেখ্য এই সকল মন্তব্যই করা হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যার ফলে সাথে সাথেই বিজেপির অন্দরের এই কোন্দল প্রকাশ্যে এসে পড়ে। যার ফলে ভাবমূর্তি নষ্ট হওয়ার পাশাপাশি কর্মী দের মনোবলেও এর প্রভাব পড়ে। তাই বেসুরোদের বাগে আনতেই রাজ্য সভাপতি দিলীপে ঘোষের এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে।

নির্বাচনী ফলাফল ঘোষিত হওয়ার পর থেকেই একে অপরের প্রতি দোষারোপ ও কোন্দলের পালা শুরু হয়ে রাজ্য বিজেপি নেতাদের মধ্যে। একদিকে যেমন বেফাঁস কথা বলা শুরু করেন তথাগত রায় অন্যদিকে দলের বিরুদ্ধে মন্তব্য করতে থাকেন তৃণমূল থেকে আসা অনেক নেতাই। আর সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রীসভায় বাংলার চারমন্ত্রীর মনোনয়নের পর থেকে প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় বিদ্রোহের ধারা। গত দুদিন ধরে ফেসবুকে বাবুলের ‘দিলীপ বিরোধী’ তরজার পর আজ কড়া পদক্ষেপ নিলো রাজ্য বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here