গর্ভবতী স্ত্রী সহ বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের ঘটনায় মুর্শিদাবাদ জুড়ে চাঞ্চল্য

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, মুর্শিদাবাদ: দশমীর দুপুরে মুর্শিদাবাদের জিয়াগঞ্জে আততায়ীদের হাতে নৃশংসভাবে খুন হন বন্ধু প্রকাশ পাল (৪০)। তার স্ত্রী বিউটি পাল (৩০) ও ছেলে অঙ্গন পাল(৬)। বন্ধু প্রকাশ পাল পেশায় একজন প্রাথমিক শিক্ষক। তিনি সাগরদিঘী এলাকায় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। দশমীর দুপুরে তাদের নতুন বাড়িতেই রক্তাক্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জিয়াগঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, বন্ধু প্রকাশ ও তাঁর গর্ভবতী স্ত্রীকে  কুপিয়ে খুন করা হয়েছে।

ঘটনার পর দুই দিন কেটে গেলেও অধরা দুষ্কৃতীরা। ঠিক কী কারণে নৃশংস এই খুন তা নিয়ে দানা বাঁধছে রহস্য। তবে বিজেপি নেতৃত্বের দাবি মৃত ব্যক্তি তাঁদের দলের সক্রিয় কর্মী এবং আরএসএস- এর সক্রিয় সংগঠক। বৃহস্পতিবার মৃত শিক্ষকের বাড়িতে যান বিজেপি নেতা শমীক ভট্টাচার্য সহ এক প্রতিনিধি দল। তাঁরা কথা বলেন, মৃতের আত্মীয় এবং প্রতিবেশীদের সাথে। দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তাঁরা।

যদি জেলা পুলিশের তরফে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (লালবাগ)তন্ময় কর্মকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, এই ঘটনার সাথে রাজনীতির কোনও যোগ নেই। তবে জমি বিবাদ এবং আর্থিক লেনদেনের কারণে তাঁদের খুন করা হয়েছে বলে দাবি পুলিশের। তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে বলেও জানান অতিরিক্ত জেলা পুলিশ সুপার ( লালবাগ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here