দুর্ঘটনায় আঙুল কাটা পড়ল রাজ্য বিজেপি সভাপতির, ভর্তি হলেন হাসপাতালে

0
3274

মহানগর ওয়েবডেস্ক: দুর্ঘটনার কবলে পড়ে হাতের আঙুল খোয়ালেন উত্তরপ্রদেশ রাজ্য বিজেপির সভাপতি স্বতন্ত্র দেব সিং। সোমবার গাড়ি দুর্ঘটনার জেরে আঙুল খুইয়ে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হল বিজেপির রাজ্য সভাপতি তথা যোগীর মন্ত্রিসভার মন্ত্রীকে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তরপ্রদেশে।

সংবাদমাধ্যম সূত্রের খবর, সোমবার দলীয় কর্মসূচিতে যোগ দিতে উত্তরপ্রদেশের মুজফফর নগরের উদ্দেশ্যে যাত্রা করেছিলেন উত্তরপ্রদেশের পরিবহন মন্ত্রী স্বতন্ত্র সিং। তাঁর সঙ্গে ছিলেন একাধিক দলীয় কর্মী ও বিধায়ক। পথে জন সমাগমও ছিল প্রচুর। যার জেরে বারে বারে রাস্তায় আটকে যাচ্ছিল তাঁর গাড়ি। পথে কয়েকজন দলীয় নেতাকে তাঁর গাড়িতে উঠে আসার আমন্ত্রন জানান রাজ্য সভাপতি। এরপর গাড়ির দরজা আটকাতে গিয়েই বাধে বিপত্তি। গাড়ির দরজা বন্ধের জন্য জোরে ধাক্কা দিতেই মন্ত্রীর আঙুল আটকে যায় গাড়ির দরজায়। এতজোরে গাড়ির দরজা আটকানোর চেষ্টা হয়েছিল যে আঙুল কাঁটা পড়ে যায় স্বতন্ত্র দেব সিংয়ের। তড়িঘড়ি ঘটনাস্থল থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী বর্ধমান হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

বিজেপি সভাপতি স্বতন্ত্র দেব সিং

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রায় দু’ঘটা ধরে তাঁর কাটা আঙুল জোড়া দেওয়ার চেষ্টা করেন ডাক্তাররা। তবে কোনওভাবেই তা সম্ভব হয়ে ওঠেনি। পাশাপাশি আরও একটি সূত্র মারফৎ জানা গিয়েছে, আঙুল কাটা যাওয়ার পর দ্রুত সেই আঙুল রাস্তা থেকে কুড়িয়ে নেন দলীয় কর্মীরা। কাটা আঙুল সমেত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ওই আঙুলে একটি বহুমূল্য রিং ছিল সেটা অবশ্য খুঁজে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here