Home Featured তিন নেতাকে বহিষ্কার করে কড়া বার্তা বিক্ষুব্ধ বিজেপিদের!

তিন নেতাকে বহিষ্কার করে কড়া বার্তা বিক্ষুব্ধ বিজেপিদের!

0
তিন নেতাকে বহিষ্কার করে কড়া বার্তা বিক্ষুব্ধ বিজেপিদের!
Parul

নিজস্ব প্রতিনিধিবিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দিল্লিতে বৈঠক চলছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এরই মধ্যে তিন নেতাকে বহিষ্কার করে বিক্ষুব্ধদের বার্তা দিয়ে দিল বিজেপি। দলের মধ্যে বিক্ষোভের যে সূত্রপাত হয়েছে, তা নির্মূল করতেই এই পন্থা নিল গেরুয়া শিবির।

দিল্লিতে তলব পেয়ে শনিবার রাতেই দিল্লির উড়ান ধরেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে রবিবার তাঁর সঙ্গে দেখা হয়নি কোনও কেন্দ্রীয় নেতার। এনিয়ে জল্পনা ছড়ায়। শেষমেশ দিলীপের সঙ্গে এদিন বৈঠকে বসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেখানেই দলে পুঞ্জীভূত ক্ষোভ নিয়ে আলোচনা হয়। ততক্ষণাৎ বহিষ্কার করা হয় বাঁকুড়ার তিনি নেতাকে। এঁরা হলেন দলের এসসি মোর্চার সাধারণ সম্পাদক স্বপন বাউড়ি, কাশীপুর বিধানসভা এলাকায় আইটি সেলের কনভেনর শুভদীপ প্রামাণিক ও বলরামপুর বিধানসভা এলাকার মণ্ডল সভাপতি অশ্বিনী সিং সর্দার। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় এই তিনজনকে বহিষ্কার করা হয়েছে।

গেরুয়া শিবির সূত্রে খবর, দলীয় নির্দেশ অমান্য করে একুশের ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন স্বপন। বলরামপুর বিধানসভায় দলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন অশ্বিনী। আর সোশ্যাল মিডিয়ায় দল ও দলীয় নেতৃত্বের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছিলেন শুভদীপ।

কেবল স্বপন, অশ্বিনী আর শুভদীপ নন, দলে ক্রমেই বাড়ছে বিক্ষুব্ধের সংখ্যা। দলে থেকেই তাঁরা মন্তব্য করছেন দলবিরোধী। বিজেপি ছেড়ে মুকুল রায় তৃণমূলে ফেরার পরে আরও বেশি করে মাথাচাড়া দিচ্ছেন বিক্ষুব্ধরা। তাঁদের শায়েস্তা করতেই তিনজনের ঘাড়ে কোপ বলে গেরুয়া শিবির সূত্রে খবর।  

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here