ডেস্ক: রাহুল গান্ধীকে ‘আলিবাবা’ বলে কটাক্ষ করল ভারতীয় জনতা পার্টি। ন্যাশনাল স্পট এক্সচেঞ্জ লিমিটেড-এর আর্থিক কেলেঙ্কারির প্রসঙ্গ তুলে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধি বডঢ়ার নাম উল্লেখ করেন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র। গান্ধি পরিবারের দিল্লির ফার্মহাউস অভিযুক্ত কেলেঙ্কারির নায়ক জিগনেশ শাহ্‌কে ভাড়া দেওয়ার প্রসঙ্গে তিনি একথা বলেন।

রাজধানীতে এক সাংবাদিক সন্মেলনে বিজেপির মুখপাত্র বলেন, ‘সংবাদ সূত্রে আমরা জানতে পেড়েছি দিল্লির মেহরাউলিতে রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী বডঢ়ার বিলাসবহুল একটি ফার্মহাউস রয়েছে… এই সম্পত্তিটি ভাড়া দেওয়া হয়েছিল আর্থিক কেলেঙ্কারির অভিযুক্তকে। দুর্নীতি ও কংগ্রেস সমার্থক।’ সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে জিগনেশ শাহ্‌ সংস্থার FTIL-কে ৪.৬৯ একরের ফার্ম হাউসটি সেই সময় ভাড়া দেওয়া হয় যখন তারই আরেকটি কোম্পানি NSEL- এর বিরুদ্ধে বিগত ইউপিএ সরকার তদন্ত শুরু করেছিল। নরেন্দ্র মোদীকে চৌকিদার বলে রাহুল গান্ধীর রসিকতার জবাবে সম্বিত পাত্র বলেন, রাহুল গান্ধী আসলে ‘আলিবাবা’, যে কেলেঙ্কারিতে জড়িত ব্যক্তিদের থেকে টাকা নেয়। তিনি চপার কেলেঙ্কারির প্রসঙ্গ তুলে বলেন ”আলিবাবা চালিশ চোর, মাচায়ে চৌকিদার কা শোর” (আলিবাবার চল্লিশ চোর, চৌকিদারকে নিয়ে চিৎকার করছে)।

নয়াদিল্লিতে বিরোধী দলের সভা সম্পর্কে প্রশ্ন করা হলে বিজেপির মুখপাত্র জানান, যে এই জোট কেবলমাত্র নজর কাড়ার প্রচেষ্টা। বিরোধী নেতৃবর্গ আদতে তাদের পরিবারের উন্নয়ন নিয়েই বেশি চিন্তিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here