নিজস্ব প্রতিবেদক, মালদা: বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা না হলেও পিছিয়ে থাকতে চাইছে না বিজেপি কর্মী সর্মথকেরা। তাই নরেন্দ্র মোদীকে মুখ করে প্রচার শুরু করল মালদা জেলা বিজেপি। প্রার্থী যেই হোক না কেন, এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন লোকসভা নির্বাচনের সোমবার প্রচার চালালো বুলবুলচন্ডী অঞ্চলের বিজেপি কর্মীরা। বিজেপি নেতা বিক্রম সরকারের নেতৃত্বে শতাধিক কর্মী বুলবুলচন্ডী অঞ্চলের বিভিন্ন এলাকায় পৌঁছে গিয়ে দ্বারে দ্বারে গিয়ে প্রচার সারেন সোমবার।
উল্লেখ্য, এখনও পর্যন্ত ভারতীয় জনতা পার্টি তাদের প্রার্থী তালিকা প্রকাশ করতে পারেনি। মালদা জেলার দুটি কেন্দ্রে কে হবে প্রার্থী এই নিয়ে ধোঁয়াশায় রয়েছেন বিজেপি কর্মীরা। বিগত দিনে মালদা জেলার দুটি লোকসভা কেন্দ্র ছিল কংগ্রেসের দখলে। সম্প্রতি উত্তর মালদার সাংসদ মৌসম বেনজির নুর তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

স্বাভাবিকভাবেই উত্তর মালদা কেন্দ্রে কিছুটা হলেও কংগ্রেসের শক্তি খর্ব হয়। ইতিমধ্যে এবার সেখানে তৃণমূলের প্রার্থী হয়েছেন মৌসম। ফলে নির্বাচন ঘোষণার আগে থেকে তৃণমূল কংগ্রেস তার প্রচার শুরু করে দিয়েছে। জেলার উত্তরের কেন্দ্রে হবিবপুর, বামনগোলা, গাজোল, চাঁচোল, হরিশ্চন্দ্রপুর সহ একাধিক এলাকায় দেওয়াল লিখন ও ছোট ছোট কর্মী সভা করে প্রচারে এগিয়ে রয়েছেন মৌসম। প্রচারের ইস্যু হিসাবে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নকে হাতিয়ার করেছে তারা। অন্যদিকে উত্তর মালদা কেন্দ্রে কংগ্রেস প্রার্থী করেছে গণি পরিবারের সদস্য ঈষা খান চৌধুরীকে।

যদিও এখনও কংগ্রেসের পূর্ণ তালিকা প্রকাশ না হলেও জেলার উত্তর ও দক্ষিণে পিছিয়ে নেয় কংগ্রেস। তাই পিছিয়ে থাকছে না বিজেপিও। এদিন নরেন্দ্র মোদীকে মুখ করেই প্রচারে নামেন হবিপুর ব্লকের বুলবুলচন্ডী অঞ্চলের বিজেপি কর্মীরা। বিজেপি জেলার সাধারণ সম্পাদক অজয় গাঙ্গুলী বলেন, আমরা দুই কেন্দ্রে ছোট ছোট সভার মাধ্যমে ভোটের প্রচার শুরু করেছি। প্রার্থী ঘোষণা খুব শীঘ্রই হয়ে যাবে। তবে প্রার্থী যেই হোক আমাদের মুখ নরেন্দ্র মোদী। সেই কারণে আমাদের কর্মীরা প্রচার শুরু করে দিয়েছেন। আমরা দুটি লোকসভা কেন্দ্রে জয়ী হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here