partha vs dilip

নিজস্ব প্রতিবেদক, হুগলি: মাধ‍্যমিক পরীক্ষার প্রশ্ন ফাঁস নিয়ে রাজ‍্যকে বিধঁলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সেই সঙ্গে প্রশ্ন ফাঁসের পরম্পরা বজায় রাখার জন্য রাজ‍্যের শিক্ষামন্ত্রীকে কটাক্ষ করতেও ছাড়েননি বিজেপি সাংসদ।

এদিন হুগলির রিষড়ায় পৌরসভা নির্বাচনের প্রস্তুতি সভায় এসে বিজেপি নেতা একাধিক বিষয়ে রাজ‍্য সরকারের সমালোচনা করেন। মাধ‍্যমিক পরীক্ষার প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘আমি দেখলাম হোটায়াসঅ্যাপে কিছু প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। সেটা সত‍্যি কিনা মিথ‍্যা তা জানি না। তবে প্রশ্ন ফাঁস করাটা আমাদের সরকারের ফ‍্যাশন হয়ে দাড়িয়েছে। পরীক্ষা হবে প্রশ্ন ফাঁস হবে না। সেটা আজ পর্যন্ত‍ ঘটেনি। তাই পার্থ বাবুকে ধন্যবাদ উনি সেই ট্র‍্যাডিশন বজায় রেখেছেন’।

অন্যদিকে তাপস পালের মৃত‍্যুতে তাঁর আত্মার প্রতি গভীর সমাবেদনা জানিয়ে বলেন, বাংলা একজন অভিনেতাকে হারালো। সেই সঙ্গে তাপস পালের রাজনৈতিক জীবন নিয়ে শাসকদলকে ব‍্যঙ্গ করেন তিনি। দিলীপবাবু বলেন, “তাপস পাল অসময়ে চলে গেলেন। তাঁর যা প্রতিভা ছিল তার লাভ পুরোটা আমাদের বাংলা পেল না। এটা দুর্ভাগ্য আমাদের। যে পার্টিতে তিনি যোগদান করলেন, সেই পার্টির যা কালচার, তার ফলস্বরূপ তাঁকে অনেক কষ্ট সহ্য করতে হলো। তার আত্মা শান্তি পাক। তিনি জীবনে অনেক কষ্ট সহ্য করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here