kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, কলকাতা: এবার কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়াল বিজেপি। শনিবার তাঁর ইলিয়াস রোডের বাড়িতে যান বিজেপির এক প্রতিনিধি দল। উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সহ সভাপতি জয় প্রকাশ মজুমদার ও মহিলা মোর্চা নেত্রী অগ্নিমিত্রা পাল। কংগ্রেস নেতার পরিবারের পাশে দাঁড়িয়ে একসাথে লড়ার বার্তা দেওয়া হয় গেরুয়া শিবিরের পক্ষ থেকে।

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় প্রদেশ কংগ্রেস মুখপত্র সন্ময় বন্দ্যপাধ্যায়কে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, তৃণমূলের শীর্ষ নেতাদের আক্রমণ করার অভিযোগে সাইবার ক্রাইম মামলায় পুরুলিয়া পুলিশ গ্রেফতার করেছে কংগ্রেস নেতাকে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগরপাড়ার বাড়ি থেকে সন্ময়কে গ্রেফতার করার সময় তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের ওপর নির্যাতন করা হয়। গ্রেফতারের সময় পুলিশের সাথে রাজ্যের শাসক দলের কয়েকজন নেতা ও কর্মী ছিল বলেও দাবি করা হয়েছে। আরও অভিযোগ, এই নিয়ে খড়দা থানায় অভিযোগ করতে গেলেও পুলিশ সেই অভিযোগ নিতে অস্বীকার করে। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার খড়দা থানায় বিক্ষোভ দেখায় কংগ্রেস ও বাম দল।

মুখ্যমন্ত্রী সহ তৃণমূল ও দলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে সোশ্যাল সাইটে দীর্ঘদিন ধরেই সোচ্চার কংগ্রেসের এই নেতা। আর জোড়া ফুল শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগেই গ্রেফতার করা হয় তাঁকে।

সন্ময়ের দাদা তন্ময় বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, রাজনৈতিক ষড়যন্ত্রেই গ্রেফতার করা হয়েছে ভাইকে। এমনকি থানায় অত্যাচার চালানো হচ্ছে বলেও দাবি করা হয়। বিজেপি রাজ্য সহ সভাপতি বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশেই পরিকল্পনা মাফিক এই কাজ করা হয়েছে। সমালোচনা করে লেখার মাধ্যমে প্রতিবাদ করার অধিকার সকলের আছে। আর এই জন্য গ্রেফতার মানে কণ্ঠরোধ করা।

এদিন সন্ময়ের পরিবারের সাথে দেখা করে বিজেপির প্রতিনিধি দল কথা বলেন। গ্রেফতারের ঘটনার বিরুদ্ধে পরিবারের পাশে দাঁড়ানো ও একসাথে লড়ার বার্তা দেওয়া হয় গেরুয়া শিবিরের পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here