Home Featured বেসুরোদের বাগে আনতে কড়া ব্যবস্থা নিচ্ছে বিজেপি!

বেসুরোদের বাগে আনতে কড়া ব্যবস্থা নিচ্ছে বিজেপি!

0
বেসুরোদের বাগে আনতে কড়া ব্যবস্থা নিচ্ছে বিজেপি!
Parul

নিজস্ব প্রতিনিধি : বেসুরোদের বাগে আনতে কড়া ব্যবস্থা নেওয়ার পথে হাঁটছেন বিজেপি নেতৃত্ব! অন্তত তেমনই ইঙ্গিত মিলেছে গেরুয়া শিবিরের তরফে। সেই মতো এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খোলায় বাবুল সুপ্রিয় ও সৌমিত্র খাঁকে শোকজ করলেন বিজেপি নেতৃ্ত্ব। শোকজ করা হয়েছে বিজেপির মহিলা মোর্চার সাধারণ সম্পাদক অমৃতা বন্দ্যোপাধ্যায়কেও।

একুশের নির্বাচনে বিজেপির বিপর্যের পরেই বেসুরো গাইতে শুরু করেছেন দলের কয়েকজন নেতানেত্রী। পাছে দল ভেঙে যায়, সেজন্য বেসুরো গাওয়া নেতানেত্রীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দ্বিধাগ্রস্ত ছিলেন গেরুয়া নেতারা। তবে মুকুল রায় বেরিয়ে যাওয়ার পর খানিকটা বেপরোয়া হয়েছেন তাঁরা। তাই এবার ব্যবস্থা নেওয়ার পালা শুরু।

কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলের দিন সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন সৌমিত্র খাঁ। ফেসবুক লাইভ করে দলীয় নেতৃত্বকে একহাত নেন তিনি। সৌমিত্রের নিশানা থেকে বাদ যাননি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এ ব্যাপারে তাঁকে সতর্কও করা হয়েছিল আগেই। তার পরেও নিজেকে না শোধরানোয় এবার কারণ দর্শানোর নোটিশ ধরানো হল। শোকজ নোটিশ ধরানো হয়েছে বাবুল সুপ্রিয়কেও। মন্ত্রিসভার রদবদলে বাদ পড়ে সোশ্যাল মিডিয়ার পোস্ট করেন বাবুলও। তিনি প্রথমে লেখেন, আমাকে ইস্তফা দিতে বলা হয়েছে। পরে অবশ্য শুধরে নেন। কিন্তু ওই মন্তব্যের কারণে তাঁকেও শোকজ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় দলীয় নেতৃত্বের প্রতি বিরূপ মন্তব্য করার অভিযোগ অমৃতার বিরুদ্ধেও। সেই কারণে কারণ দর্শানোর নোটিশ ধরানো হয়েছে তাঁকেও। দলের সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় এই শোকজ চিঠি পাঠিয়েছেন। দলের বক্তব্য, দলের অন্দরে যখন ক্ষোভ-বিক্ষোভের কথা বলার জায়গা রয়েছে, তখন সোশ্যাল মিডিয়ায় কেন? সেই কারণেই শাস্তির ব্যবস্থা।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here