kolkata news

Highlights

  • পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ
  • বৈদ্যনাথপুর পঞ্চায়েতের কোনদা গ্রামের মকর সংক্রান্তির অনুষ্ঠান ঘিরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ হয়
  • আহত হয়েছেন তিন তৃণমূল সমর্থক


নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর:
পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ। আহত হয়েছেন তিন জন। এলাকায় উত্তেজনা আছে। জানা গিয়েছে, বৈদ্যনাথপুর পঞ্চায়েতের কোনদা গ্রামের মকর সংক্রান্তির অনুষ্ঠান ঘিরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ হয়। আহত হয়েছেন তিন তৃণমূল সমর্থক। পাল্টা এক বিজেপি কর্মীর বাড়ি ও বাইক ভাঙচুরের অভিযোগ ওঠে। এলাকায় উত্তেজনা থাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে আহত সুকুমার ঘোষ, শ্যামল ঘোষ ও বুধন ঘোষ তাদের সমর্থক বলে দাবি তৃণমূলের।

স্থানীয় বাসিন্দারা জানান, মকর সংক্রান্তিতে প্রতি বছর এখানে মেলার আয়োজন করা হয়। মঙ্গলবার থেকে স্থানীয় দুর্গা মন্দিরে তার প্রস্তুতি চলছিল। সেই সময় এলাকার বিজেপি কর্মী বলে পরিচিত বাবু মাহাত, নয়ন ঘোষ ও অর্জুন ঘোষ বাইরে থেকে লোকজন নিয়ে এসে হামলা চালায় বলে তৃণমূলের দাবি। ভোজালির কোপে সুকুমারবাবুর মাথা ফাটে। অন্য দুই তৃণমূল সমর্থক আহত হন।

এরপর পাল্টা হামলা হয় বিজেপি সমর্থক বাবু মাহাতোর বাড়িতে। তার বাড়ির দরজা ও বাইক ভাঙচুর করা হয় বলে দাবি করেন তার স্ত্রী অঙ্কিতা মাহাত। তিনি জানান, একটি অরাজনৈতিক ঘটনাকে রাজনীতির রং দিচ্ছে তৃণমূল। আমার স্বামী লোকসভা ভোটে বিজেপির পোলিং এজেন্ট থাকলেও বর্তমানে কোনও দল করেন না। ব্যক্তিগত আক্রোশেই তার স্বামীকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন তিনি। রাতের ঘটনার জেরে বুধবার সকালেই এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here