kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, আসানসোল: রাত পোহালেই নির্বাচন৷ নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পর থেকেই  নিজের গাড়িতে লালবাতি ব্যবহার করে, কেউ বা আবার  গাড়িতে দলীয় পতাকা লাগিয়ে ঘোরায় তাদের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে৷ নিজের গাড়িতে লালবাতি ব্যবহার করে কমিশনের তোপের মুখে পড়েন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনু্ব্রত মণ্ডল৷ যদিও অনুব্রত নিজের সাফাইয়ে বলেন, তিনি লালবাতি ব্যবহার করতেই পারেন, তা না জললেই হল৷ এবার ফের নির্বাচনের কাজে ব্যবহৃত গাড়িতে পতাকা ব্যবহারের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আসানসোলের মহীলিলায় ঘটনাটি ঘটে৷

গাড়িক ভেতরে বসে থাকতে দেখা গিয়েছে বিজেপির উত্তরীয় চাপানো কয়েকজন যুবককে। সাংবাদিকদের ক্যামেরায় সেই ছবি ধরা পড়তেই মুখে কুলুপ এঁটেছেন গাড়িতে থাকা যুবকের দল। এরপরেই ক্যামেরা নিয়ে কাছাকাছি যেতেই অন ইলেকশন ডিউটি স্টিকার ছিঁড়ে পালায় তারা। এই ঘটনা নিয়ে রীতিমতো তরজায় জড়ালো রাজনৈতিক দলগুলি। তৃণমূল কমিশন ও বিজেপির আঁতাতের অভিযোগ এনেছে।

তৃণমূল নেতা জিতেন্দ্র তেওয়ারি বলেন, বাংলায় অমিত শাহকে নির্বাচনি আধিকারিক করে আনলেও কোনও লাভ হবে না। অন্যদিকে বিজেপি নেতা তাপস রায় ঘটনায় চক্রান্তের অভিযোগ তুলে বলেন, বিজেপি এই ধরণের কাজ করে না। সংবাদমাধ্যমের কাছে এই খবর পেয়ে আসানসোলের নির্বাচনি আধিকারিক তথা অতিরিক্ত জেলা শাসক অরিন্দম রায় গোটা ঘটনাটি তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here