Home Featured শোকজ করা হবে না সৌমিত্র -বাবুলদের, সিদ্ধান্ত থেকে সরে এল বিজেপি!

শোকজ করা হবে না সৌমিত্র -বাবুলদের, সিদ্ধান্ত থেকে সরে এল বিজেপি!

0
শোকজ করা হবে না সৌমিত্র -বাবুলদের, সিদ্ধান্ত থেকে সরে এল বিজেপি!
Parul

মহানগর ডেস্ক: দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। এই অভিযোগে দলের তিন নেতাকে শোকজ করতে চলেছে বিজেপি। এমন খবর শনিবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিল। তবে সেই সম্ভাবনা উড়িয়ে দিল বিজেপি। বিজেপির তরফে জানানো হয়েছে, এই ধরনের খবরের কোনও ভিত্তি নেই।

দলের অভ্যন্তরের বিবাদ বার বার প্রকাশ্যে চলে আসছে। এই নিয়ে যথেষ্ট অস্বস্তি রয়েছে বিজেপি। বার বার সোশ্যাল মিডিয়ায় দল বিরোধী মন্তব্য করেছেন তাঁরা। তাঁদের মধ্যে যেমন রয়েছেন প্রাক্তন মন্ত্রী বাবুল সুপ্রিয়, সাংসদ সৌমিত্র খাঁ, তেমনি বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক অমৃতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের তিনজনকে শোকজ নোটিশ ধরানো হতে পারে বলে খবর পাওয়া গিয়েছিল।

বুধবার কেন্দ্রীয় মন্ত্রীত্ব থেকে পদত্যাগ করেন বাবুল সুপ্রিয়। এরপর ফেসবুকে তিনি পোস্ট করেন। সেখানে পরোক্ষে বিজেপির সমালোচনা উঠে আসে। অন্য দিকে, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ফেসবুক লাইভে এসে বিজেপি নেতা শুভেন্দু অধিকারির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। পাশাপাশি বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক অমৃতা বন্দ্যোপাধ্যায় বলেন, বার বার সব্যসাচী দত্ত, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা দল বিরোধী মন্তব্য করলেও, তাঁদের বিরুদ্ধে দল কোনও ব্যবস্থা নিচ্ছে না।

শনিবার খবর পাওয়া যায়, এই তিন নেতাকে বিজেপি শোকজ করবে রাজ্য বিজেপি। কিন্তু পরে বিজেপির তরফে বিজ্ঞপ্তি জারি করে, সেই খবর অস্বীকার করা হয়। জানা গিয়েছে, রাজ্য বিজেপি শোকজের পক্ষে হলেও, বর্তমানে দলের যা পরিস্থিতি যার জন্য নিজের সিদ্ধান্ত থেকে সরে এসেছে দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here