ডেস্ক: সামনে লোকসভা, তার ঠিক আগে পাকিস্তানের মাটিতে ঢুকে ভারতের এয়ারস্ট্রাইক লোকসভার যুদ্ধে বিজেপির এক বড়সড় ব্রহ্মাস্ত্র তা ইতিমধ্যেই স্বীকার করে নিয়েছেন কর্ণাটকের বিজেপি সভাপতি ইয়েদুরাপ্পা। এবার সেই পথে হেঁটে ঝাড়খণ্ড বিজেপি সভাপতি লক্ষ্মণ গিলুয়া জানিয়ে দিলেন, এই এয়ারস্ট্রাইকই ঝাড়খণ্ড বিজেপিকে ১৪ টি লোকসভা আসন তুলে দেবে। লক্ষ্মণের এহেন মন্তব্যে নতুন করে বিতর্ক সৃষ্টি হয়েছে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ঝাড়খণ্ড বিজেপির সভাপতি জানান, সম্প্রতি আমরা একটি সমীক্ষা করেছি সেখানে দেখা গিয়েছে এবারের লোকসভা নির্বাচনে ঝাড়খণ্ডের ১৪ টি আসনের মধ্যে সবকটি আসনই আমরা পাচ্ছি। আর এর পিছনে মূল কারণ, ভারতীয় বায়ুসেনা জম্মু কাশ্মীরের পুলওয়ামা হামলার মাত্র ১২ দিনের মাথায় পাকিস্তানে ঢুকে জঙ্গিদের ঘাঁটি ধ্বংস করেছে। এই এয়ার স্ট্রাইকই এবার ঝাড়খণ্ডে ১৪ আসনের সবকটি বিজেপিকে জেতাতে সাহায্য করবে।’ শুধু তাই নয় তিনি আরও বলেন, এই বিজেপি সরকার চুপ থাকার সরকার নয়, পাকিস্তানকে তাদের ভাষায় যোগ্য জবাব দিতে এই সরকার সর্বদা তৈরি। তাঁর কথায়, আমরা পাকিস্তানের মাটিতে ঢুকেছি এবং মেরেছি। পাশাপাশি, পাশাপাশি পাকিস্তানকে এটাও জানিয়ে দিয়েছি জঙ্গিদের মৃতদেহগুলি নিয়ে যাওয়ার জন্য।’

উল্লেখ্য, মাত্র কিছুদিন আগেই এহেন মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছিলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি সভাপতি ইয়েদুরাপ্পা। প্রকাশ্যে তিনি জানিয়েছিলেন, বিজেপি সরকারের তরফে পাকিস্তানের মাটিতে যে এয়ারস্ট্রাইক হল তার সুফল পাবে কর্ণাটক। এখানে ২২ টি আসন আসতে চলেছে আমাদের হাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here