নিজস্ব প্রতিবেদক, আলিপুরদুয়ার: পঞ্চায়েত স্তরে বিজেপি’র এক মহিলা প্রার্থীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গের আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের হ্যামিলটনগঞ্জ ফরওয়ার্ড নগর এলাকায়। জানকা গিয়েছে, এলাকার বিজেপি পঞ্চায়েত প্রার্থী রশ্মি মণ্ডল অভিযোগ করেছেন যে, বুধবার রাত আটটা নাগাদ তিনি ও তার স্বামী একজনের বাড়িতে গিয়েছিলেন।

সেই সময় ওই বাড়িতে চড়াও হয় ওই এলাকার তৃণমূল কর্মীরা। তারা তার স্বামীকে মারধর করতে শুরু করলে তিনি তাদের বাধা দিতে যান। সেই সময় ওই হামলাকারীরা তাকে চুলের মুঠি ধরে মারে। মারের চোটে তিনি চেতনা হারিয়ে মাটিতে পড়ে যান। গ্ৰামের মহিলারাই তখন ঘটনার প্রতিবাদ করলে হামলাকারীরা পিঠটান দেয়। পরে গ্রামের মহিলারাই তাদেরকে উদ্ধার করে এবং লতাবাড়ি হাসপাতালে নিয়ে যায়।

বিজেপির আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গা প্রসাদ শর্মা জানান, তৃণমূল সন্ত্রাস শুরু করেছে গণতন্ত্রকে হত‍্যা করার জন্য। আমাদের প্রার্থীরা আক্রান্ত হচ্ছে বিভিন্ন জায়গায়। যদিও পুরো অভিযোগ মিথ‍্যা বলে জানান তৃণমূলের কালচিনি ব্লক সভাপতি বাবলু মজুমদার। তিনি বলেন, বিজেপি হেরে বসে আছে তাই তারা এমন মিথ‍্যা রটাচ্ছে। আমাদের কর্মীরা ওই ঘটনার সঙ্গে যুক্ত নয়। আমরা উন্নয়ণকে তুলে ধরে জণগণের কাছে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here