kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: বাড়ির সামনে কেন অন‍্য জায়গার লোকেদের জমায়েত করে ত্রাণ দেওয়া হচ্ছে? এই অভিযোগ তুলে বিজেপি কর্মী ও তার ভাইকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সিঙ্গুর থানার বলরামবাটি গ্ৰাম পঞ্চায়েতের মিলকি গ্ৰামে। ঘটনায় সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বিজেপি কর্মীরা।

বিজেপি কর্মী ওয়াজিদুর রহমান মণ্ডলের অভিযোগ, লকডাউনের পর থেকেই কিছু দুঃস্থ মানুষকে ত্রাণ বিলি করছিলাম। রবিবার সেই মতো দুপুর বেলা  কয়েকজন দুঃস্থ লোক ত্রাণ নিতে বাড়িতে উপস্থিত হন। বাইরের লোক কেন এলাকায় এসেছেন, তা নিয়ে ঝামেলা শুরু করে এলাকার কিছু তৃণমূল কর্মী। ঝামেলা থামাতে গিয়ে বচসায় জড়িয়ে পড়ে ওয়াজিদুর রহমান মণ্ডলের ভাই মনিরুল রহমান মণ্ডল। অভিযোগ, তারপর তাকে মারধর করে তৃণমূল কর্মীরা। ভাইকে বাঁচাতে এসে আক্রান্ত হন বিজেপি কর্মী ওয়াজিদুর রহমান মণ্ডল। বিজেপি কর্মীর ভাই মনিরুলের হাতে, পায়ে গুরুতর আঘাত লাগে। পরে  সিঙ্গুর গ্ৰামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করান বিজেপি কর্মী ও তার ভাই। তারপর থানায় অভিযোগ জানান আক্রান্ত বিজেপি কর্মী।

অন‍্যদিকে, তৃণমূল নেতৃত্ব বিজেপি’র আনা এই অভিযোগ অস্বীকার করেছে। সিঙ্গুর ব্লক তৃণমূল কংগ্ৰেসের সভাপতি মহাদেব দাস জানান, মিলকি গ্ৰামে লকডাউন ভেঙে কিছু লোকের জমায়েত হয়েছিল। এলাকার কিছু সমাজ সচেতন মানুষ তার প্রতিবাদ করে। তা নিয়ে দুই তরফে বচসা হয়েছে। সেটা নিয়ে বিজেপি সস্তার রাজনীতি করছে। এটা ত্রাণের কোনও ব‍্যাপার নয়। একপক্ষ লকডাউন ভাঙচ্ছে। আর এক পক্ষ লকডাউন বজায় রাখার চেষ্টা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here