kolkata news

নিজস্ব প্রতিনিধি : এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বর্ধমান দক্ষিণ কেন্দ্রের রসিকপুরের ঘটনায় চাঞ্চল্য। অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুরে বর্ধমান দক্ষিণ কেন্দ্রের রসিকপুরের বিজেপি কর্মী শান্তনু রায় খাবার দিতে গিয়েছিলেন ৪৩ নম্বর বুথের বিজেপির পোলিং এজেন্টকে। তিনি যখন খাবার দিয়ে ফিরছিলেন তখন আচমকাই তাঁকে ঘিরে ধরে তিন-চারজন তৃণমূল কর্মী। অভিযোগ, এরপর দুষ্কৃতীরা তাঁকে বেধড়ক মারধর করতে শুরু করে। মারতে মারতে নর্দমায় ফেলে দেয় শান্তনুকে। এর পরেই চম্পট দেয় দুষ্কৃতীরা। কোনওক্রমে নর্দমা থেকে উঠে বাড়ি যান শান্তনু। অভিযোগ দায়ের করেন থানায়। ওই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে দ্রুত এলাকায় চলে আসে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

শুধু ভোটের দিনই নয়, রসিকপুর খবরের শিরোনামে উঠে এসেছে এর আগেও। দিন কয়েক আগে এই রসিকপুরেই মিছিল করছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপের মিছিলকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছিল সেদিনও। ভাঙচুর করা হয়েছিল এলাকায় থাকা তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়টি। সেদিনও পুলিশের হস্তক্ষেপে শান্ত হয়েছিল পরিস্থিতি। এদিন ফের অশান্তির খবর। আবারও একবার খবরের শিরোনামে রসিকপুর।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here