kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বীরভূম: বোমা হামলায় মৃত্যু হল এক বিজেপি কর্মীর। আরও একজন নিখোঁজ। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুর থানার দ্বারকা গ্রাম পঞ্চায়েতের মীরবাঁধ গ্রামে। পুলিশ জানায়, মৃতের নাম ডালু শেখ। মীরবাঁধ গ্রামের বাসিন্দা ডালুকে লক্ষ্য করেই দুষ্কৃতীরা বোমা ছুড়েছিল বলে অভিযোগ। ঘটনায় তাঁর এক সঙ্গী নিখোঁজ। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। যদিও এই অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় ডালু শেখ এক সঙ্গীকে নিয়ে দ্বারকা থেকে নিজের গ্রাম মীরবাঁধ ফিরছিলেন। পিছন থেকে কয়েকজন দুষ্কৃতী তাঁদের লক্ষ্য করে বোমা ছোড়ে বলে অভিযোগ। ডালু শরীরের পিছনের অংশে বোমার আঘাত লাগে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আর তাঁর সঙ্গীর খোঁজ পাওয়া যাচ্ছে না।

কে বা কারা ডালু শেখের উপর হামলা চালাল তা এখনও স্পষ্ট নয়। তবে তাঁর পরিবারের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই বোমা হামলার সঙ্গে জড়িত। স্থানীয় বিজেপি নেতৃত্বও এই অভিযোগে সরব হয়েছে। যদিও এই অভিযোগ খারিজ করে এটা বিজেপির গোষ্ঠী কোন্দল বলে সরব হয়েছে তৃণমূল। তাদের পাল্টা দাবি, আদি ও নব্য বিজেপি গণ্ডগোলের জেরেই এই খুনের ঘটনা। এর সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনোভাবেই জড়িত নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here