দলীয় কর্মীদের উপর হামলা, প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ বিজেপির

0
10

নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: দলীয় কর্মীদের উপর হামলা চালানোর প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করল দেখাল বিজেপি কর্মী-সমথকরা। মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার আমডাঙা গাদামারা হাট এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তারা। বিজেপির এই বিক্ষোভ-অবরোধের জেরে জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বিপাকে পড়েন নিত্যযাত্রীরা। পরে অবশ্য আমডাঙা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তোলে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার রাতে আমডাঙা মরিচা গ্রাম পঞ্চায়েতের কুন্দপাড়া এলাকায় বিজেপি করার অপরাধে এক শিশু ও দুই মহিলা সহ পাঁচ জনের উপর হামলা চালানো হয়েছিল। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ। এরপর স্থানীয় বিজেপি কর্মীরা কয়েকজন তৃণমূল দুষ্কৃতীর নামে আমডাঙা থানায় অভিযোগও দায়ের করে। কিন্তু এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। এরই প্রতিবাদে এবং অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে এদিন পথে নামে বিজেপি।

৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধের মাধ্যমেই প্রতিবাদের পথ বেছে নেয় আমডাঙা মরিচা গ্রাম পঞ্চায়েতের বিজেপি নেতৃত্ব। বিজেপির এই প্রতিবাদের জেরে এদিন সকালে প্রায় অবরুদ্ধ হয়ে পড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক। খবর পেয়ে তড়িঘড়ি আমডাঙা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং দুষ্কৃতীদের গ্রেফতারের আশ্বাস দেয়। এরপরই অবরোধ তোলে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here