kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ভোটের দিন ঘোষণার পরেই আবার উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার গোসাবা। শুক্রবার রাতভর লাগাতার বোমাবাজিতে জখম হয়েছেন ৬ বিজেপি কর্মী। বিজেপি’র তরফে অভিযোগ করা হয়েছে, এলাকায় দখলদারি কায়েম করার জন্য তৃণমূলে আশ্রিত দুষ্কৃতীরা এই বোমাবাজি করেছে। যদিও তৃণমূলের তরফ থেকে অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে, এর পেছনে তাদের কোনও হাত নেই। গোটা এলাকায় উত্তেজনা আছে। বিশাল পুলিশ বাহিনী এখন সেখানে টহল দিচ্ছে।

​জানা গিয়েছে, গোসাবা থানা এলাকার আরামপুরে এই বোমাবাজির ঘটনা ঘটে। শুক্রবার রাতে একটি বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন স্থানীয় কয়েকজন বিজেপি কর্মী। সেই সময় তাদের লক্ষ্য করে তৃণমূলের দুষ্কৃতীরা বোমা ছোড়ে বলে অভিযোগ। বোমার আঘাতে গুরুতর জখম হয়েছেন ৬ বিজেপি কর্মী। আহতদের দ্রুত উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এখন তারা সবাই চিকিৎসাধীন। দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে তাদের কলকাতায় পাঠানো হতে পারে।

​বোমাবাজির এই ঘটনায় বিজেপির তরফ অভিযোগ করা হয়েছে, এলাকায় জমি হারিয়ে রাজনীতির ময়দান অশান্ত করার জন্য তৃণমূলে আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। যদিও বিজেপির আনা সব অভিযোগ অস্বীকার করে তৃণমূল পাল্টা দাবি করেছে, এলাকায় কোনও জনভিত্তি নেই বিজেপির। রাজনৈতিক জমি তৈরি করার জন্য তারা নিজেরাই বোমা বেঁধে অশান্তি ছড়ানোর চেষ্টা করছিল। আর বোমা বাঁধার সময় ফেটে গিয়ে এই বিপত্তি। এই ঘটনায় তৃণমূল যুক্ত নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকায় মোতায়েন আছে বিরাট পুলিশ বাহিনী। তবে এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here