kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ দিনাজপুর: সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রর কাছে হনুমান চল্লিশা বই পাঠাল দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি যুব মোর্চা। তাদের অভিযোগ, হনুমান চল্লিশা না পড়েই বিতর্কিত মন্তব্য করেছেন সূর্যকান্ত মিশ্র। সন্ত্রাসবাদ এবং হনুমান চল্লিশাকে এক লাইনে বসানো তারা কখনওই মেনে নিতে পারবেন না। যার কারণেই এদিন স্পিড পোস্টে হনুমান চল্লিশা পাঠানো হয়েছে ওই সিপিএম নেতার কাছে।

উল্লেখ্য, করোনা নিয়ে বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিংয়ের হনুমান চল্লিশা পাঠের তত্ত্বকে বিদ্রুপ করে পাল্টা টুইট করেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। সেখানে তিনি খোঁচা মেরে সমালোচনা করেন ওই বিজেপি সাংসদকে। সেই ঘটনার প্রতিবাদে এদিন সূর্যকান্ত মিশ্রর কাছে পোস্টে হনুমান চল্লিশা পাঠানো হয়েছে।

বিজেপি’র জেলা যুব মোর্চার অভিযোগ, গতকাল সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র হনুমান চালিশা নিয়ে যে দুর্ভাগ্যজনক টুইট করেন, যা কোটি কোটি বজরংবলি ভক্তর ভাবাবেগকে আঘাত করেছে। তার পরিপ্রেক্ষিতে তাকে আজকে ভারতীয় জনতা যুব মোর্চা জেলা সভাপতি অভিষেক সেনগুপ্ত তার অধ্যয়ন ও  অবগতির জন্য একটি হনুমান চালিশা পুস্তক পাঠায়। পাশাপাশি, তার এই টুইট-এর জন্য তার কাছে অবিলম্বে ক্ষমা প্রার্থনা দাবি করে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here