pic-kolkata bengali news

ডেস্ক: ত্রিপুরা জয়ের পর দেশজুড়ে রবিবার ‘বিজয় দিবস’ পালন করছে বিজেপি। অন্যদিকে, ফের দিল্লির শাসক শিবিরকে নিশানায় নিয়ে কড়া সুরে কটাক্ষ করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। গতকালের মতোই একই সুরে আজ পার্থ জানান দেন, স্বর্ণযুগ আনার যে স্বপ্ন বিজেপি দেখছে তা কোনও দিন সফল হবে না।

ত্রিপুরায় ঐতিহাসিক নির্বাচন জয়ের পর সাংবাদিক সম্মেলন করে সভাপতি অমিত শাহ দলের পরবর্তী লক্ষ্যের কথা জানিয়ে দেন। শাহ বলেন, বাংলা, ওড়িশা, কেরলে বিজেপি সরকার না আসা পর্যন্ত এই সময়কে বিজেপির স্বর্ণযুগ বলা যাবে না। বিজেপি সভাপতির এই স্বর্ণযুগের অপেক্ষা কোনও দিনও পূরণ হবে না। রবিবার এমনটা জানিয়ে পার্থ বলেন, ”নরেন্দ্র মোদী ও অমিত শাহ কাঁচের ঘরে বসে আছেন। সেখানে বসে ২৫ লক্ষ মানুষের ত্রিপুরা জয় নিয়ে আহ্লাদে ফেটে পড়েছেন তারা। আনন্দে ভাবছেন বাংলা, ওড়িশা ও কেরলও জয় করে ফেলবেন। কিন্তু এই মাটির ঘাস শক্ত। মোদী-শাহরা জানেন না বিজেপির স্বর্ণযুগের স্বপ্ন কখনও সফল হবে না।”

উল্লেখ্য, ত্রিপুরায় জেতার পর গতকালই নিজের পরবর্তী লক্ষ্য স্পষ্ট করে দেন অমিত শাহ। বাংলা, ওড়িশা এবং কেরলই বিজেপির পরের টার্গেট। কিন্তু এরপরই মমতা দাবি করেন, বিজেপি যতই চেষ্টা করুন বাংলায় এর কোনও প্রভাবই পড়বে না। আজ মমতার সুরে সুর মিলিয়ে একই দাবি করলেন তৃণমূল মহাসচিব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here