kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: বিজেপির দেওয়াল লিখন মুছে সেগুলিকে তৃণমূলের দখল করাকে কেন্দ্র করে গতকাল উত্তেজনা ছড়ায় তমলুক শহরে। অভিযোগ, বিজেপি নেতৃত্ব নতুন করে দেওয়াল লিখতে গেলে তাদের ওপর হামলা চালানোর চেষ্টা করে তৃণমূল। ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। তমলুকের ১৬ নম্বর ওয়ার্ডের ঘটনা।

অভিযোগ, কয়েকমাস আগে থেকে এলাকার মানুষের কাছ থেকে সম্মতি নিয়ে তমলুক শহরের বিভিন্ন ওয়ার্ড-এ দেওয়াল লিখনের জন্য দেওয়ালগুলিকে চুনকাম করে রাখে বিজেপি নেতৃত্ব। গত দু’দিন ধরে ১৬ নম্বর ওয়ার্ডে বিজেপির দখল করা সমস্ত দেওয়াল মুছে ‘তৃণমূল’  লিখে দেওয়া হয়। নতুন করে চুন বুলিয়ে ‘খেলা হবে’ লেখা হয়। দেওয়াল মালিকদের ভয় দেখানো হয় বলে অভিযোগ।

তমলুক শহর তৃণমূলের সভাপতি তথা ১৬ নম্বর ওয়ার্ডের নেতা চঞ্চল খাঁড়া-র নেতৃত্বে এলাকার দুষ্কৃতীরা এই কাজ করে বলে বিজেপির অভিযোগ। বিজেপি নেতৃত্ব ও কর্মীরা নতুন করে দেওয়াল লিখতে গেলে তৃণমূলে আশ্রিত দুষ্কৃতীরা তাদের ওপর চড়াও হয়। হামলা চালানোর চেষ্টা করে। মুহূর্তের মধ্যে এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের সামনেই বিজেপি কর্মীদের ওপর হামলা চালানোর চেষ্টা হয় বলে অভিযোগ। দীর্ঘক্ষণ চলে উত্তেজনা। পুলিশের তরফ আলোচনা করে ঝামেলা মেটানোর চেষ্টা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here