kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ: করোনা আক্রান্ত রোগীর সুচিকিৎসা ও তার খাওয়ার ব্যবস্থা। এর পাশাপাশি গ্রামবাসীরা যাতে কাজে যেতে পারেন, সেই বিষয়ে সরকারি হস্তক্ষেপ চেয়ে পথ অবরোধ। এদিন এই দাবিতে পথ অবরোধ করল মুর্শিদাবাদের সাগরদিঘির বিষ্ণুপুর এলাকার বাসিন্দারা। শুক্রবার এই বিক্ষোভের জেরে কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে ওই এলাকা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাগরদিঘির বিষ্ণুপুর গ্রামে এক ব্যক্তি কলকাতায় টিউমারের চিকিৎসা করতে গিয়েছিলেন। সেখানে তার করোনার পরীক্ষা করা হয়। বৃহস্পতিবার পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর দেখা যায় ওই ব্যক্তির দেহে করোনা ভাইরাস রয়েছে। গ্রামবাসীদের অভিযোগ, করোনা ভাইরাসের হদিশ পাওয়ার পরও সরকারের তরফ থেকে তার চিকিৎসার ব্যবস্থা বা খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়নি। বিডিও-কে এই বিষয়টি জানানো হলেও তিনি গ্রামবাসীদের কথায় কর্ণপাত করেননি।

এর পাশপাশি গ্রামবাসীরা জানাচ্ছেন, তারা তাদের কর্মস্থলে যাওয়া মাত্রই তাদেরকে সেখান থেকে তাড়িয়ে দেওয়া হচ্ছে। বাজারঘাট করতে দেওয়া হচ্ছে না। কৃষিকাজ করতে গিয়েও বাধা আসছে। তাই করোনা আক্রান্ত রোগীর সুচিকিৎসা ও তার খাওয়ার ব্যবস্থা। এর পাশাপাশি গ্রামবাসীরা যাতে কাজে যেতে পারেন, সেই বিষয়ে সরকারি হস্তক্ষেপ চেয়ে এদিন পথ অবরোধে শামিল হন এলাকার লোকজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here