ডেস্ক: তুর্কমেনিস্তানের ক্লাব অ্যালটাইন অ্যাসায়ারের কাছে হেরে এএফসি কাপ থেকে বিদায় নিল সুনীল ছেত্রির বেঙ্গালুরু এফসি। অ্যাওয়ে ম্যাচে ২-০ গোলে পর্যুদস্ত হল তারা। হোম অ্যাওয়ে মিলিয়ে ৫-২ স্কোরে এএফসি কাপ ইন্টারজোন সেমিফাইনাল থেকে বিদায় কুয়াদ্রাতের ছেলেদের।

কদিন আগে হোম ম্যাচে ৩-২ গোলে অ্যালটাইন অ্যাসায়ারের কাছে হারার পর এদিন দলে বেশ কয়েকটি পরিবর্তন করেছিলেন বেঙ্গালুরু কোচ। হাওকিপের জায়গায় দলে এসেছিলেন হরমোনজিৎ খাবরা। রিনো এন্টো ও রাহুল ভেকে ছিলেন স্টপারে। অ্যাটাকে মিকু ও ক্যাপ্টেন সুনীল। প্রথমার্ধের শুরু থেকেই বেশ আক্রমণাত্মক মেজাজে শুরু করেছিলেন সুনীলরা। বেশ কয়েকটি গোলের সুযোগও তৈরি হয়। কিন্তু গোলের সুযোগকে গোলে রূপান্তরিত করতে ব্যর্থ হন সুনীল-মিকুরা।

প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই জোড়া ধাক্কা খায় ‘ব্লুজ’রা। ৫০ মিনিটে অ্যালটাইন অ্যাসায়ারের হয়ে প্রথম গোল করেন আন্নাদুরদিয়েভ। এর কিছুক্ষণ পরেই স্থানীয় দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন মেকান সাপারভ। দুই গোলে পিছিয়ে যাওয়ার পর সমতা ফেরানোর মরিয়া চেষ্টা করতে থাকেন সুনীলরা। কিন্তু অ্যাসায়ার গোলকিপার মামেদ দুর্ধর্ষ কয়েকটি সেভ করে সুনীলদের সব প্রচেষ্টা ব্যর্থ করেন। এই হারের ফলে এএফসি কাপ থেকে খালি হাতেই বেঙ্গালুরু ফিরতে হচ্ছে সুনীলদের। উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর আইএসএলে চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বেঙ্গালুরু।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here