kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ফের করোনা আক্রান্তের মৃত্যুর পর দেহ কয়েক ঘণ্টা ধরে পড়ে থাকার অভিযোগ উঠল। সোমবার সকালে ৫৪ বছর বয়সী ওই মহিলা করোনা আক্রান্তের মৃত্যু হয়। করোনা রোগীর মৃতদেহ বাড়ির সামনে পড়ে ছিল বেশ কয়েক ঘণ্টা। অভিযোগ, সৎকার করার জন্য প্রথমে এগিয়ে আসেনি কেউ। পরে স্বাস্থ্যকর্মীরা এসে দেহ নিয়ে যান। হাওড়ার লিলুয়ায় ৬২ নং ওয়ার্ডের অগ্র সেন স্ট্রিটে এই ঘটনা ঘটে।

জানা গিয়েছে, গত তিনদিন আগে শ্বাসকষ্ট হওয়ায় চিকিৎসকের পরামর্শে সোয়াব টেস্ট করান ওই মহিলা। সেই রিপোর্ট হাতে আসার আগেই সোমবার ভোরে গুরুতর অসুস্থ বোধ করতে থাকেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। পরে রিপোর্ট জানা যায়, তার কোভিড পজিটিভ। এরপর দেহ বাড়িতে ফিরিয়ে আনা হয়। খবর দেওয়া হয় সরকারি বিভিন্ন দফতরে। বাড়ির লোকের অভিযোগ, কয়েক ঘণ্টা পার হয়ে গেলেও দেহ নিয়ে যাওয়ার জন্য কেউ এগিয়ে আসেনি। অবশেষে স্বাস্থ্যকর্মীরা এসে দেহ নিয়ে যান।

উল্লেখ্য, গত শনিবার করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর পর রাত থেকে দুপুর পর্যন্ত প্রায় দীর্ঘ কয়েক ঘণ্টা বাড়িতেই পড়ে ছিল মৃতদেহ। এলাকার বিধায়কের উদ্যোগে অবশেষে দুপুর পৌনে তিনটে নাগাদ বাড়ি থেকে দেহ নিয়ে যান স্বাস্থ্যকর্মীরা। হাওড়ার শিবপুর থানা এলাকার হালদারপাড়ার ওই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এদিন আবার একই রকম ঘটনা ঘটল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here