ডেস্ক: দঙ্গল কন্যা জায়রা ওয়াসিমের পর শ্লীলতাহানির অভিযোগ তুললেন জিনাত অমান। ৭০ এবং ৮০-র দশকে ‘বোল্ড’, ‘হট’ এবং ‘সেক্সি’ ইত্যাদির সংজ্ঞা বদলে দেওয়া রূপোলী পর্দায় সাড়া জাগানো এই অভিনেত্রী নিজের পরিচিত এক ব্যবসায়ীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন।

সংবাদসূত্রে খবর, অমর খান্না নামক জনৈক ব্যবসায়ীর বিরুদ্ধে শ্লীলতাহানির ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করছেন। অভিযোগে তিনি জানিয়েছেন, অমর নামের ওই ব্যক্তি কয়েকমাস ধরে তাঁকে উত্যক্ত করছিল এবং তাঁর শ্লীলতাহানিও করেছে। এছাড়াও অভিনেত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ রয়েছে অমরের বিরুদ্ধে। মুম্বই পুলিশ অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ডি ও ৫০৯ ধারায় মামলা দায়ের করেছে।

বর্তমানে জিনাতের বয়স ৬৬ বছর। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, বহুদিন ধরেই অমর এবং জিনাত একে অপরকে চিনতেন। কিন্তু কিছু কারণে পরবর্তীকালে দুজনের সম্পর্কে তিক্ততা সৃষ্টি হয় এবং জনৈক ব্যবসায়ীর সঙ্গে কথা বলাও বন্ধ করে দেন জিনাত। কিন্তু তা সত্ত্বেও জিনাতকে বারংবার ফোন করতে এবং অনুসরণ করতে শুরু করেন অমর। আর কোনও উপায় না পেয়ে শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হন জিনাত। অভিযুক্ত ব্যক্তির এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি বলেই জানিয়েছে পুলিশ।

‘হরে রামা, হরে কৃষ্ণা’, ‘সত্যম শিভম সুন্দরম’, ‘হীরা-পান্না’, ‘ইয়াদো কি বারাত’, ‘ডন’ ইত্যাদি সুপারহিট সিনেমা খ্যাত জিনাত মাজহার খান নামক অভিনেতাকে বিয়ে করেন। কিন্তু ১৯৯৮ সালে তাঁর স্বামী মারা যান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here