প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠালেন বলিউডের সেলেবরা

0
358

মহানগর ওয়েবডেস্ক: আজ ৬৯ বছরে পা দিলেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গোটা দেশ আজ তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে। সেই পথে হেঁটেই বলিউডের সেলেবরাও কম যাচ্ছেন না কোনও অংশে। তাঁরাও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। বলিউডের নামী-দামী তারকারা এদিন ট্যুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদীকে। সেই তালিকায় নাম রয়েছে বিবেক ওবেরয়, পরিচালক মধুর ভাণ্ডারকর, পরিচালক-প্রযোজক করণ জোহার, অর্জুন কাপুর এছাড়াও অনেকেই। বিবেক ওবেরয় লিখেছেন, ”একজন গর্বিত ভারতবাসী হিসাবে আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই।”

মধুর ভাণ্ডারকর লিখেছেন, ”শুভ জন্মদিন জানাই প্রধানমন্ত্রীকে, আমার অসংখ্য শুভেচ্ছা আপনাকে। আপনি দেশের জন্য যে উন্নয়ন ও জোর দিচ্ছেন তাঁর শুভকামনা রইল। আশা করি ভগবান আপনাকে আরও আশীর্বাদ দেবেন। সুস্থ থাকুন ও ভালো থাকুন।” এছাড়াও বলিউডের একাধিক তারকা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদীকে। আজকের দিনে সারাদিন ব্যস্ত থাকবেন প্রধানমন্ত্রী। সূত্রের খবর, এদিন গুজরাটে নিজের বাড়িতে যাবেন উনি। গতকাল আমেদাবাদে তাঁর জন্মদিন পালন করা হয়েছে বলে জানা গিয়েছে। যেখানে উপস্থিত ছিলেন গুজরাটের বর্তমান মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। এছাড়াও এদিন গুজরাটে পুজো করে বিশেষ কিছু করবেন তিনি।

গতকাল দিল্লির ইন্ডিয়া গেটের সামনে মধ্যরাতে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছেন অভিনেতা-সাংসদ মনোজ তিওয়ারি। এদিন বলিউডের তারাকারা ছাড়াও বিজেপির সদস্য কিংবা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে অর্থমন্ত্রী নির্মলা সীতারমন ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here