মহানগর ওয়েবডেস্ক : বলিউডের মাদক যোগের কাণ্ডে দীপিকা পাডুকোনের পর সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের মোবাইল বাজেয়াপ্ত করল এনসিবি।

গত শনিবার বলিউডের মাদক যোগের কাণ্ডে এই তিন তারকাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি আধিকারিকরা। শুধু এই তিন তারকা নন, শুক্রবার জেরায় থাকা রাকুল প্রীত সিং ও দীপিকা পাডুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশের মোবাইল ফোনও তদন্তের স্বার্থে নিজেদের হেফাজতে নিয়েছেন এনসিবি কর্তারা।

মূলত এই মোবাইল ফোনের চ্যাট ধরেই দীপিকা থেকে তার ম্যানেজার ও জয়া সাহার নাম বলিউডের মাদক যোগ চক্রে উঠে আসে। রিয়া চক্রবর্তী জেরায় মাদক যোগের ব্যাপারে সারা আলি খান ও শ্রদ্ধার নাম নেন। এবার এই অভিনেত্রীদের সঙ্গে ড্রাগ নিয়ে আর কোনও বলি তারকার যোগ আছে কিনা জানতে তদন্ত করছেন এনসিবি আধিকারিকরা।

এই মামলায় আগেই মোবাইল বাজেয়াপ্ত করা হয় ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা ও সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহর। মূলত প্রত্যেকটি তারকা ও ড্রাগ যোগে অভিযুক্তদের হোয়াটসঅ্যাপ চ্যাটকে হাতিয়ার করেই নিজেদের তদন্ত এগোতে চাইছেন এনসিবি কর্তারা।

সূত্রের খবর, প্রত্যেকটি ফোনের ফরেনসিক টেস্ট করা হবে। যাতে করে ওই ফোনগুলির পুরানো চ্যাট ও নানা তথ্য উঠে আসে যা তদন্তে সাহায্যে করবে। এই তদন্তে মোট দুটি আলাদা এফআইআর দায়ের করেছে এনসিবি। একটি সুশান্ত মামলায় জড়িত ড্রাগ যোগের তদন্ত যার জন্য আপাতত কারাগারে রয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই সহ একাধিক ব্যক্তি। অপরটি বলিউডের মাদক যোগ।

গত শনিবার টানা ৫ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাডুকোনকে। অপরদিকে শ্রদ্ধা ও সারা আলি খানকে টানা ছয় ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ করা হয় এই ড্রাগ মামলায়। দীপিকার সামনে বসিয়ে জেরা করা হয় তার ম্যানেজার করিস্মা প্রকাশকে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here