নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মুখ খুলতেই প্রকাশ রাজের পেটে লাথি মেরেছে বলিউড

0

ডেস্ক: দক্ষিণে তিনি সুপারস্টার। বলিউডেও হিট কম নেই প্রকাশ রাজের ঝুলিতে। ‘ওয়ান্টেড’, ‘সিনঘম’-এর মতো একাধিক সিনেমার মাধ্যমে নিজের অভিনয়ের জাত চিনিয়েছেন তিনি। কিন্তু আচমকাই বলিউড ইন্ডাস্ট্রি থেকে ডাক পাওয়া বন্ধ হয়ে গিয়েছে প্রকাশ রাজের।

কারণটা অবশ্য নিজেই জানিয়েছেন প্রকাশ। ‘দ্য প্রিন্ট’-কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রকাশ জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মুখ খোলার পর থেকেই মুম্বই থেকে কাজের অফার আসা বন্ধ হয়ে গিয়েছে তাঁর। তিনি কেবল মোদী বিরুদ্ধ তো নয়ই, গোটা ভারতীয় জনতা পার্টির রাজনৈতিক পন্থার প্রতিই যে তাঁর অভক্তি রয়েছে একথা হাজার বার জাহির করেছেন প্রকাশ রাজ। আর এই কারণেই তিনি বলিউড থেকে কাজ আসা বন্ধ হয়ে গিয়েছে বলে দাবি করেছেন তিনি।

বলিউড তাঁকে কাজ দেওয়া বন্ধ করলেও এতে বিন্দুমাত্র বিচলিত নন জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দক্ষিণের ইন্ডাস্ট্রিতে কোনও সমস্যা নেই। কিন্তু যখন থেকে আমি কথা বলতে (মোদীর বিরুদ্ধে) শুরু করেছি তখন থেকে হিন্দি ইন্ডাস্ট্রি থেকে কাজ আসা বন্ধ হয়ে গিয়েছে। যদিও এতে চিন্তার কিছুই নেই কারণ আমার কাছে যথেষ্ট (অর্থ) রয়েছে।’

প্রসঙ্গত, বেঙ্গালুরুতে নিজের বাসভবনের সামনে নিহত সাংবাদিক গৌরী লংকেশ প্রকাশের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এই প্রসঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, ‘গৌরীর মৃত্যু আমায় ভেতর থেকে নাড়িয়ে দিয়েছিল। ও কেবল কিছু প্রশ্ন তুলেছিল। এই মৃত্যুতে অপরাধ বোধ গ্রাস করেছিল আমায়। আমি যতই প্রশ্ন তুলি ততই আমায় ধমকে বা কাজ ছিনিয়ে নিয়ে চুপ করিয়ে দেওয়া হয়। এটা একমাত্র বিজেপিই করছে।’

আসন্ন কর্ণাটক বিধানসভা নির্বাচনে সামনে সরাসরি বিজেপির বিরোধিতা করছেন প্রকাশ রাজ। এমনকি বিজেপিকে ভোট না দেওয়ার জন্য কর্ণাটকবাসীকে অনুরোধ জানিয়েছেন তিনি। প্রকাশের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে বিজেপির তরফ থেকে। কিন্তু তাঁকে ঠেকাতে বেগ পেতে হচ্ছে গেরুয়া শিবিরকে। আগামী ১২ এপ্রিল বিধানসভা নির্বাচন কর্ণাটকে। গণনা ১৫ এপ্রিল। ইতিমধ্যেই জোরকদমে প্রচারযুদ্ধ শুরু করে দিয়েছেন রাহুল-মোদী। প্রকাশের অবশ্য বিশ্বাস, বিজেপি কখনোই জিততে পারবে না কর্ণাটকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here