national news

মহানগর ওয়েবডেস্ক: অবশেষে বলিউডে করোনা থাবা। মারণ চিনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি গায়িকা কনিকা কাপুর। সানি লিওনি অভিনীত রাগিনী এমএমএস-২ ছবিতে ‘বেবি ডল’ গান গেয়ে রাতারাতি খ্যাতি লাভ করেন এই গায়িকা। এইমুহূর্তে তাঁর করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া যাচ্ছে। জানা গিয়েছে, তিনি উত্তরপ্রদেশের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

সূত্রের খবর, গত ১৫ মার্চ লন্ডন থেকে এদেশে ফেরেন গায়িকা। কিন্তু পরবর্তী সময় অসুস্থ হলে নিজের ট্রাভেল হিস্ট্রি লুকিয়ে গিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, লখনউতে ফিরে নিজের বন্ধুবান্ধবদের জন্য এক পাঁচতারা হোটেলে একটি পার্টি দেন কণিকা। জানা গিয়েছে, উত্তরপ্রদেশে কণিকা ছাড়াও আরও তিনজনের নতুন করে করোনাভাইরাস পজিটিভ এসেছে।

সূত্রে আরও জানা গিয়েছে, কণিকা যে পার্টি দিয়েছিলেন তাতে রাজনৈতিক নেতা থেকে শুরু করে আমলা সকলেই উপস্থিত ছিলেন। ভারতে এসেই তিনি লখনউ-এ নিজের অ্যাপার্টমেন্টে চলে যান। কিন্তু কোনপ্রকার ‘সেল্ফ কোয়ারন্টিনে’ যাননি তিনি। এখন যেহেতু তাঁর করোনভাইরাস ধরা পড়েছে সেই কারণে ওই অ্যাপার্টমেন্টের সকলকে কোয়ারন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

ইতিমধ্যে ভারতের হাল তাতে অধিকাংশ মানুষই ‘সেল্ফ কোয়ারন্টিনে’ চলে যাচ্ছেন। একাধিক রাজ্যে সাটডাউন ঘোষণা হয়েছে, বন্ধ করে দেওয়া হয়েছে শপিং মল, সিনেমা হল, স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়। ভারতের করোনা আক্রান্তের সংখ্যা এখন ২০৬ জন, মৃত ৫ জন। বলিউড গায়িকার পজিটিভ হওয়ার খবরে আতঙ্কে বেড়ে গিয়েছে সিনেদুনিয়াতে। তবে উল্লেখযোগ্য বিষয়, যারা করোনায় আক্রান্ত হয়েছে তারা অন্য দেশ থেকেই এসেছেন, এদেশে থাকাকালীন কেউ আক্রান্ত নন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here