মহানগর ওয়েবডেস্ক: আবারও প্রমাণ হয়ে গেল বয়সটা নেহাত সংখ্যা মাত্র তা না হলে ৪২ বছর বয়েসে ওয়াজিদ খানকে চলে যেতে হতো না।  ৩১ মে গভীর রাতে শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালেই প্রয়াত হয়েছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক। হৃদপিণ্ডের সমস্যার সঙ্গে কিডনির কঠিন সমস্যা নিয়ে বিগত চারদিন ধরে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে আইসিইউ–তে ভর্তি ছিলেন ওয়াজিদ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে তার শরীরে কোভিড–১৯ এর সংক্রমণও ছিল। অর্থাৎ একাধিক রোগের কাছে হার মেনে অত্যন্ত অপরিণত বয়সেই প্রয়াত হলেন এই সঙ্গীত পরিচালক।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলি তারকারা। বলিউডের সঙ্গীত জগতের অন্যতম বড় জুটি সাজিদ-ওয়াজিদ ভেঙে গেল তার মৃত্যুতে। গতকাল রাতেই সোনু নিগম থেকে শুরু করে মিকা সিং, সালিম মার্চেন্ট প্রত্যেকেই দুঃখ প্রকাশ করেছেন ওয়াজিদ–এর প্রয়াণে। একজন প্রাণবন্ত মানুষের এই অকাল মৃত্যু যেন কেউ সহ্য করতেই পারছেন না। টুইট করে সমবেদনা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, অর্জুন কাপুররা।

যদিও তার গড ফাদার তথা বড় ভাইয়ের মতো সলমন খান এখনও পর্যন্ত এই বিষয়ে কিছুই জানাননি। বলিউডে সলমনের হাত ধরেই কেরিয়ার শুরু করেন ওয়াজিদ খান। সলমনের অভিনীত ‘দাবাং’ সিরিজ ও ‘ওয়ান্টেড’–এর মত ছবিতে সুর দিয়েছে সাজিদ-ওয়াজিদ জুটি। বেশ কয়েকটি ছবিতে গান গাইতে দেখা গিয়েছে ওয়াজিদকে। তাদের শেষ কাজ হল সলমন খানের সদ্য প্রকাশিত মিউজিক ভিডিও ‘ভাই ভাই’ । মে মাসেই ইদে মুক্তি পায় এই মিউজিক ভিডিও।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here